সিঙ্গাপুরে অস্ত্রোপচার হল সোহানের, ছিটকে গেলেন এশিয়া কাপ থেকে!

উইন্ডিজদের বিপক্ষে ম্যাচের আগে সোহানরা অনুপ্রেরণা পাচ্ছেন যেভাবে
Vinkmag ad

চোট জর্জরিত বাংলাদেশ জাতীয় দলের এশিয়া কাপ স্কোয়াড ঘোষণাও পেছাতে হয়েছে। উইকেট রক্ষক ব্যাটার নুরুল হাসান সোহানের করাতে হচ্ছে অস্ত্রোপচার। পুরো ফিট হতে সময় লাগবে অন্তত ৩-৪ সপ্তাহ। এশিয়া কাপে তাকে দেখা যাচ্ছে না এক প্রকার নিশ্চিত। 

সোহান থেকে লিটন দাস হয়ে মোহাম্মদ সাইফউদ্দিন, ইয়াসির আলি রাব্বিরা চোটের তালিকায় নাম লিখিয়েছেন আগেই। ছোট খাটো সমস্যা আছে মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, মুশফিকুর রহিমদেরও।

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি অধিনায়ক করে পাঠানো হয় সোহানকে। তবে দ্বিতীয় টি-টোয়েন্টি চোট পেয়ে দেশে ফিরে আসেন। বাঁহাতের তর্জনীর চিকিৎসা করাতে গতকাল (৭ আগস্ট) সিঙ্গাপুর যান বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীর সঙ্গে।

আজ (৮ আগস্ট) চিকিৎসকের সাথে দেখা করে জানতে পারেন অস্ত্রোপচারই করা লাগছে সোহানের। তবে তা খুব বড় কোনো অস্ত্রোপচার নয়। সিঙ্গাপুরের র‍্যাফল হাসপাতালে সফল অস্ত্রোপচার শেষে এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিসিবি জানিয়েছে ৩-৪ সপ্তাহ সময় লাগবে পুরোপুরি সারতে। 

আজ অস্ত্রোপচারের আগে সোহান নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট দিয়ে লিখেন,

‘আসসালামুয়ালাইকু। আমার আঙুলে অস্ত্রোপচার করাতে হচ্ছে, সবার কাছে দোয়া চাচ্ছি। আল্লাহ মালিক।’

এদিকে চোটে পড়া ক্রিকেটারের সংখ্যা বেশি বলে এশিয়া কাপের স্কোয়াড দিতে এসিসির (এশিয়ান ক্রিকেট কাউন্সিল) কাছ থেকে বাড়তি তিন দিন সময় নিয়েছে বিসিবি। এসিসির বেঁধে দেওয়া সময় অনুসারে আজই দল ঘোষণা করতে হত, কিন্তু বিসিবি যা ১১ আগস্ট করবে। চলতি মাসের ২৭ তারিখ সংযুক্ত আরব আমিরাতে পর্দা উঠবে এশিয়া কাপের।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘হাথুরু সিংয়ের মতো আক্রমণাত্মক নন ডোমিঙ্গো’

Read Next

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন জাসপ্রীত বুমরাহ

Total
1
Share