চোটের মিছিলে যোগ দিলেন মুস্তাফিজও

অনুশীলনে মুস্তাফিজের 'ইনভিজিবল' থাকার এক দিন
Vinkmag ad

চোটের মিছিল থামছেই না বাংলাদেশ দলে। যে কারণে এশিয়া কাপের স্কোয়াড ঘোষণায় তিনদিন অতিরিক্ত সময় চেয়ে নিয়েছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)। আর এরই মাঝে নতুন করে চোটে পড়লেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান।

মুস্তাফিজের অ্যাঙ্কেলে সমস্যা দেখা দেয় জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডের পর। এমআরআই স্ক্যানে অবশ্য খারাপ কিছু ধরা পড়েনি। তবে ঝুঁকি এড়াতে আগামীকাল (৭ আগস্ট) দ্বিতীয় ওয়ানডেতে তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছে মেডিকেল বিভাগ।

জিম্বাবুয়েতে দলের সাথে থাকা ফিজিও মোজাদ্দেদ আলফা সানি বলেন, ‘মুস্তাফিজের এমআরইতেও খুব খারাপ কিছু আসেনি, তবে কিছু বিষয় আছে। কালকের ম্যাচে শরিফুল ও মুশফিক ভাই দুজনেই কালকের ম্যাচে খেলতে পারবে। আমরা হয়তো মুস্তাফিজকে কালকের ম্যাচে বিশ্রাম দেবো, কিন্তু পরের ম্যাচে উনি থাকবেন।’

প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিং চোটে পড়ে ইতোমধ্যে ৩-৪ সপ্তাহের জন্য ছিটকে গেছেন দুরন্ত ফর্মে থাকা ওপেনার লিটন দাস। ছোটখাটো চোট আছে পেসার শরিফুল ইসলামের পাশাপাশি মুশফিকুর রহিমেরও।

সার্বিকভাবে দলের চোটের অবস্থা জানিয়ে সানি যোগ করেন, ‘আজকে আমরা মুস্তাফিজ, শরিফুল ও মুশফিককে নিয়ে ইনভেস্টিগেশনে গিয়েছিলাম। মুশফিক ভাইয়ের হাতে আমরা কোনো চিড় পাইনি, কিন্তু কিছুটা চোট আছে। শরিফুলেরও তেমন কিছু পাইনি।’

এর আগে জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলের ন্রতৃত্ব পাওয়া নুরুল হাসান সোহান পুরো সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন দ্বিতীয় টি-টোয়েন্টির পরই। আঙুলের চোটে তার এশিয়া কাপ খেলাও অনিশ্চিত।

৯৭ প্রতিবেদক

Read Previous

এসিসির কাছে ৩ দিন চেয়ে নিয়েছে বাংলাদেশ

Read Next

৩য় দিন বাংলাদেশের ঝুলিতে কেবল ২ উইকেট, উইন্ডিজের লিড ৯৬ রানের

Total
10
Share