এসিসির কাছে ৩ দিন চেয়ে নিয়েছে বাংলাদেশ

কাপ ২০২২
Vinkmag ad

এশিয়া কাপের স্কোয়াড ঘোষণার শেষ সময় ৮ আগস্ট। তবে দলে চোট সংক্রান্ত জটিলতা বাড়ায় এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কাছ থেকে তিনদিন অতিরিক্ত সময় নিয়েছে বাংলাদেশ।

গত ৪ আগস্ট বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান স্কোয়াড চূড়ান্তই আছে। তবে অধিনায়ক ঠিক না হওয়ায় একটু দেরি হচ্ছে ঘোষণায়, আর সেটি এসিসির বেঁধে দেওয়া নির্ধারিত সময়ের আগেই হবে।

কিন্তু হুট করে দল চোট জর্জরিত হয়ে পড়েছে। নুরুল হাসান সোহান আঙুলের চিড় নিয়ে ছিটকে গেছেন জিম্বাবুয়ে সফরের মাঝপথে। প্রথম ওয়ানডেতে চোটে পড়ে ৩-৪ সপ্তাহ বাইরে গেলেন লিটন দাস।

একই ম্যাচে অল্প স্বল্প চোটে পড়েন শরিফুল ইসলাম, মুশফিকুর রহিমও। আগে থেকেই চোটাক্রান্ত মোহাম্মদ সাইফউদ্দিন, ইয়াসির আলি রাব্বিরা।

আর এতেই এশিয়া কাপের স্কোয়াড ঘোষণায় বাড়তি সময় নিতে হচ্ছে বাংলাদেশকে। এসিসির অনুমোদন সাপেক্ষে দল ৩ দিন অতিরিক্ত পাচ্ছে টাইগার নির্বাচকরা। আগামী ১১ আগস্ট বৃহস্পতিবার হবে দল ঘোষণা।

বিষয়টি নিশ্চিত করে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেন, ‘আমাদের দলের সাত-আটজনের চোট সমস্যা দেখা দিয়েছে। তাই দল ঘোষণা করতে আমরা আরো তিন দিন সময় বাড়িয়ে নিয়েছি। ১১ আগস্টের মধ্যে দল ঘোষণা করা হবে।’

উল্লেখ্য, আগামী ২৭ আগস্ট সংযুক্ত আরব আমিরাতে পর্দা উঠছে এবারের এশিয়া কাপের। টি-টোয়েন্টি ফরম্যাটের এই টুর্নামেন্টে বাংলাদেশের প্রথম ম্যাচ ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে।

৯৭ প্রতিবেদক

Read Previous

হঠাত ফোনে খুলনা থেকে হারারেতে এবাদত

Read Next

চোটের মিছিলে যোগ দিলেন মুস্তাফিজও

Total
1
Share