হঠাৎ জিম্বাবুয়ে যাচ্ছেন নাইম শেখ-এবাদত হোসেন

হঠাৎ জিম্বাবুয়ে যাচ্ছেন নাইম শেখ-এবাদত হোসেন
Vinkmag ad

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই ওয়ানডের জন্য বাংলাদেশ দলে ডাক পেয়েছেন ওপেনার মোহাম্মদ নাইম শেখ ও পেসার এবাদত হোসেন। দুজনেই আজ (৬ আগস্ট) সন্ধ্যার ফ্লাইটে দেশ ছাড়বেন।

গতকাল (৫ আগস্ট) প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিং চোটে পড়ে ৩-৪ সপ্তাহের জন্য ছিটকে গেছেন ওপেনার লিটন দাস। অন্যদিকে একই ম্যাচে চোট পেয়েছেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। তিনি অবশ্য সিরিজ থেকে ছিটকে যাননি৷

লিটন ও শরিফুলের পরিবর্তে বিকল্প প্রস্তুত রাখতেই নাইম-এবাদতের ডাক পাওয়া। তবে আজ দেশ ছেড়ে আগামীকাল দ্বিতীয় ওয়ানডেতে তাদের পাওয়ার সম্ভাবনা কম।

কিন্তু ১০ আগস্ট মাঠে গড়াতে যাওয়া তৃতীয় ও শেষ ওয়ানডেতে খেলতে পারবেন অনায়েসেই। যদি টিম ম্যানেজমেন্ট তাদের প্রয়োজন মনে করে।

দুজনের অন্তর্ভুক্তি নিয়ে নির্বাচক প্যানেলের একটি সূত্র জানিয়েছে আজ সন্ধ্যা ৭ টা ৪৫ মিনিটের ফ্লাইটে জিম্বাবুয়ের উদ্দেশে রওয়ানা দিবেন দুজনে।

২০২০ সালে অভিষেকের পর এখনো পর্যন্ত দুইটি ওয়ানডে খেলেছেন নাইম শেখ। প্রথম ম্যাচে ব্যাট করতে হয়নি। গত বছর খেলা শ্রীলঙ্কার বিপক্ষে নিজের দ্বিতীয় ম্যাচে রান করেছেন মাত্র ১।

অন্যদিকে এর আগে ওয়ানডে দলে ডাক পেলেও অভিষেক হয়নি পেসার এবাদত হোসেনের। এবার সে অপেক্ষার অবসান হবে কীনা সময় বলে দেবে।

উল্লেখ্য, তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি হেরে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে আগামীকাল হারারে স্পোর্টস ক্লাবে জিততেই হবে দ্বিতীয় ওয়ানডেতে।

৯৭ প্রতিবেদক

Read Previous

পারনেলের বুড়ো হাড়ের ভেল্কিতে প্রোটিয়াদের সিরিজ জয়

Read Next

হঠাত ফোনে খুলনা থেকে হারারেতে এবাদত

Total
16
Share