শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়ে আপ্লুত লিটন

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়ে আপ্লুত লিটন
Vinkmag ad

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ‘শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ২০২২’ এর ক্রীড়া ব্যক্তিত্ব বিভাগে সম্মাননা পেলেন ওপেনার লিটন কুমার দাস। এমন মর্যাদাপূর্ণ পুরষ্কার পেয়ে উচ্ছ্বসিত লিটন, দিয়েছেন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।

জাতীয় ক্রীড়া পরিষদ লিটন কুমার দাসকে ক্রীড়াবিদ ক্ষেত্রে তাঁর গৌরবময় ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০২২ সালের শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কারে ভূষিত করছে। এছাড়া উদীয়মান ক্রীড়াবিদ হয়েছেন জাতীয় দলের পেসার মোহাম্মদ শরিফুল ইসলাম।

প্রধানমন্ত্রীর পক্ষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল পুরস্কার হিসেবে সনদ ও ক্রেস্ট তুলে দেন লিটন কুমার দাসের সহধর্মিণীর হাতে। লিটন দাস জাতীয় দলের সঙ্গে বর্তমানে অবস্থান করছেন জিম্বাবুয়েতে। আর এ কারণেই তিনি নিজে উপস্থিত থাকতে পারেননি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের এই আয়োজনে।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লিটন দাস লিখেন,

‘এই গৌরবময় দিনে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এবং ক্রীড়া মন্ত্রণালয়ের কাছ থেকে এমন মর্যাদাপূর্ণ পুরষ্কার পেয়ে আমি অত্যন্ত কৃতজ্ঞ এবং সম্মানিত। এই পুরস্কার আমাকে এগিয়ে যেতে এবং আমাদের যুব সমাজকে এই দেশের জন্য আরও ভাল কিছু করতে অনুপ্রাণিত করবে। আমাকে বেছে নেওয়ার জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এবং মন্ত্রীদের আন্তরিক ধন্যবাদ ও শুভকামনা জানাই। আমি নিজে থেকে এই পুরস্কার নেওয়ার সুযোগ পেলে আমি আরও খুশি হতাম, আমার স্ত্রীকে ধন্যবাদ যিনি আমার পক্ষ থেকে এই পুরস্কার গ্রহণ করেছেন। সবাই আমার জন্য দোয়া করবেন।’

জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র জাতীয় বীর শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে গতবছর থেকে এ পুরস্কার দেয়া হচ্ছে ক্রীড়া ব্যক্তিত্ব ও প্রতিষ্ঠানকে।

৯৭ ডেস্ক

Read Previous

দেশবাসীও ভুলগুলো দেখেছে, বলছেন তামিম

Read Next

নিউজিল্যান্ডের জয়ের নায়ক ব্যাটার স্যান্টনার

Total
1
Share