এশিয়া কাপে দলের সাথে থাকবেন পাপন

এশিয়া কাপে দলের সাথে থাকবেন পাপন
Vinkmag ad

বাংলাদেশ দলের বিদেশ সফরে বিসিবি সভাপতি সঙ্গী হতেন নিয়মিত। তবে সাম্প্রতিক সময়ে সেটি কম দেখা গিয়েছে। যদিও আসন্ন এশিয়া কাপেই দলের সাথে থাকবেন বলে জানিয়েছেন নিজেই।

বাংলাদেশ ক্রিকেটে সময়টা ভালো যাচ্ছে না। ওয়ানডে ফরম্যাটকে এক পাশে রাখলে সবই হতাশার গল্প। সদ্য সমাপ্ত জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও হারতে হয়েছে টাইগারদের।

চলতি মাসের ২৭ তারিখ থেকে মাঠে গড়াবে এশিয়া কাপ। সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও শারজাতে বসবে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই। ‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী আফগানিস্তান ও শ্রীলঙ্কা। ৩০ আগস্ট শারজায় আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ।

আসরে দলের সাথে থাকার কথা জানিয়ে আজ (৪ আগস্ট) মিরপুরে বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি বলেন, ‘এবার এশিয়া কাপে যাবো, টিমের সাথে থাকবো। দেখব কী হয়?’

৮ আগস্টের মাঝে স্কোয়াড দিতে হবে দলগুলোকে, নির্দেশনা এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি)। বাংলাদেশের স্কোয়াডও চূড়ান্তই বলছেন নাজমুল হাসান পাপন। তবে এখনো অধিনায়ক ঠিক হয়নি বলে ঘোষণা করা যাচ্ছে না।

এ প্রসঙ্গে পাপন জানান, ‘এশিয়া কাপের জন্য একটা দল তৈরি করা হয়েছে। আমি বলেছি, আগে অধিনায়কের সঙ্গে কথা বলো, কোচের সঙ্গে কথা বলো। তারপর দলটা ঘোষণা করো। এজন্য দুইটা দিন সময় নিচ্ছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড ঘোষণা, নেই আরভিন-উইলিয়ামস

Read Next

নিজেদের এগিয়ে রেখেই প্রথম ওয়ানডেতে নামছে বাংলাদেশ

Total
2
Share