জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড ঘোষণা, নেই আরভিন-উইলিয়ামস

রোমাঞ্চকর জয়ে সিরিজ সমতায় ফেরাল জিম্বাবুয়ে
Vinkmag ad

বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের অধিনায়কত্ব করবেন রেগিস চাকাভা। নিয়মিত অধিনায়ক ক্রেইগ আরভিন আর শন উইলিয়ামস নেই স্কোয়াডে। জিম্বাবুয়ের ১৫ সদস্যের স্কোয়াডের বাকি খেলোয়াড়রা বাংলাদেশের বিপক্ষে সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে ছিলেন।

জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি) এক বিবৃতিতে নিশ্চিত করেছে, বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওডিআই সিরিজে জিম্বাবুয়ের অধিনায়কত্ব করবেন রেজিস চাকাভা, নিয়মিত অধিনায়ক ক্রেইগ আরভিন হ্যামস্ট্রিং এবং হাঁটুর ইনজুরির কারণে ছিটকে গেলেন।

ব্যক্তিগত কারণ দেখিয়ে অলরাউন্ডার শন উইলিয়ামস জিম্বাবুয়ে ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন। আরভিন এবং তাঁকে ছাড়াই ঘরের মাঠে লড়াইয়ে নামবে স্বাগতিকরা।

অভিজ্ঞ জুটি অনুপস্থিত থাকলেও, তাকুদজওয়ানাশে কাইতানো এবং তারিসাই মুসাকান্দাকে ওয়ানডে সিরিজের জন্য দলে ডাকা হয়েছে।

এই শুক্রবার হারারে স্পোর্টস ক্লাবে প্রথম ওডিআই অনুষ্ঠিত হবে, একই ভেন্যুতে আগামী রবিবার আবার দুই দল মুখোমুখি হবে। বুধবার অনুষ্ঠিত হবে তৃতীয় ও শেষ ম্যাচ।

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড-

রেগিস চাকাভা (অধিনায়ক), রায়ান বার্ল, বার্ডলি ইভান্স, লুক জঙ্গে, ইনোসেন্ট কায়া, তাকুদজাওয়ানাশে কাইতানো, ওয়েস্লি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনুয়ঙ্গা, তারিসাই মুসাকান্দা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নায়াউচি, সিকান্দার রাজা এবং মিল্টন শুম্বা।

৯৭ ডেস্ক

Read Previous

দুই ম্যাচের বিশ্রাম শেষে রিয়াদের ফেরা নিয়ে যা বললেন পাপন

Read Next

এশিয়া কাপে দলের সাথে থাকবেন পাপন

Total
35
Share