সাকিবের বেটউইনার নিউজে যুক্ত হওয়া নিয়ে বিসিবি যা বলছে

সাকিবের বেটিং সাইটে যুক্ত হওয়া নিয়ে বিসিবি যা বলছে
Vinkmag ad

নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে সাকিব আল হাসান পোস্ট দিয়ে জানান তিনি একটি বেটিং সাইট বেটউইনারের বেটউইনারনিউজের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। এরপরই চারিদিকে সমালোচনার ঝড়। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন এখনই কোনো সিদ্ধান্ত নয়, আগে সাকিবের সাথে কথা বলবেন তারা।

বেটউইনারনিউজ নামক একটি পোর্টালের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর সাকিব। কিন্তু এই ওয়েবসাইটের মূল সাইট হল বেটিং ভিত্তিক বেটউইনার। বাংলাদেশে বেটিং নিষিদ্ধ বলেই সাকিবের এমন কাজে সমালোচনা হচ্ছে বেশ ভালোভাবে।

বিশেষ করে হাজারো তরুন ক্রিকেটারের আদর্শ সাকিব বেটিং সংক্রান্ত কিছুতে যুক্ত হওয়া ভালো দৃষ্টান্ত বলছেন না বিশ্লেষকরাও। ফিক্সিং প্রস্তাব পেয়ে তা গোপন রেখে নিষিদ্ধ হওয়া সাকিবের কাছে আরও পরিণতবোধ আশা করেন ভক্ত সমর্থকরা।

দেশের আইনে নেই এরকম কোনো কিছু করা সাকিব ইস্যুতে বিসিবির ভাবনা কি?

এমন প্রশ্নের জবাবে আজ (৪ আগস্ট) মিরপুরে বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি পাপন বলেন অনুমতি না নিয়েই চুক্তি করেছে টাইগার অলরাউন্ডার। বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে দুই পক্ষ আগে আলাপে বসবে।

পাপন জানান, ‘আগে সাকিবের সঙ্গে যোগাযোগ করি। দেখুন আমরা অনুমতি দিই নাই। আমরা জানি-ই না যে সে এমন কিছু করেছে। বেটিং সংক্রান্ত কিছু করলে আমরা অনুমতি দিব না। বেটিং বিষয়ে বাংলাদেশের আইনও অনুমোদন দেয় না।’

‘শুধু একটা ফেসবুক বা এমন পোস্টের ওপর নির্ভর করে আমরা সিদ্ধান্ত নেব না। আমাদের খুঁজে বের করতে হবে। যদি সত্যি হয়ে থাকে তাহলে বোর্ড যা করার দরকার তাই করবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

এশিয়া কাপ থেকে ‘হোস্ট’ শ্রীলঙ্কা পাবে ৬ মিলিয়ন ডলার

Read Next

দুই ম্যাচের বিশ্রাম শেষে রিয়াদের ফেরা নিয়ে যা বললেন পাপন

Total
4
Share