লড়াই করেও প্রোটিয়াদের হারাতে পারল না আয়ারল্যান্ড

লড়াই করেও প্রোটিয়াদের হারাতে পারল না আয়ারল্যান্ড
Vinkmag ad

লরকান টাকারের বিধ্বংসী ইনিংসও জেতাতে পারেনি আয়ারল্যান্ডকে। রিজা হেনড্রিক্স ও এইডেন মার্করামের দাপুটে হাফ সেঞ্চুরিতে আইরিশদের বিপক্ষে ১ম টি-টোয়েন্টি ম্যাচে ২১ রানের জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা।

ব্রিস্টলে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৫ উইকেটে ২১১ রানের বড় স্কোর গড়ে প্রোটিয়ারা। হেনড্রিক্স ৫৩ বলে ১০ চার ও ১ ছয়ে সর্বোচ্চ ৭৪ রান করেন। মার্করাম ২৭ বলে ২ চার ও ৫ ছয়ে ৫৬ রান করেন।

আইরিশদের পক্ষে গ্যারেথ ডেলানি ২টি উইকেট পান।

জবাবে তিনে নেমে টাকার ৩৮ বলে ৭ চার ও ৫ ছয়ে ৭৮ রান করে দলকে জয়ের পথে রেখেছিলেন। জর্জ ডকরেলের ব্যাট থেকে আসে ৪৩ রান। শেষদিকে আস্কিং রান রেটের চাপ ধরে রাখতে না পারায় ১৯০ রানে থামতে বাধ্য হয় আইরিশরা।

প্রোটিয়াদের পক্ষে কেশব মহারাজ, ওয়েইন পারনেল ও তাবরাইজ শামসি ২টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন হেনড্রিক্স।

সংক্ষিপ্ত স্কোরঃ

দক্ষিণ আফ্রিকাঃ ২১১/৫ (২০), হেনড্রিক্স ৭৪, ডি কক ৭, ডুসেন ১০, মার্করাম ৫৬, ক্লাসেন ৬*, স্টাবস ২৪, প্রিটোরিয়াস ২১*; ম্যাকব্রাইন ২-০-১২-১, লিটল ৪-০-৫৫-১, ডেলানি ৩-০-৩১-২

আয়ারল্যান্ডঃ ১৯০/৯ (২০), স্টার্লিং ১৮, বালবার্নি ১৪, টাকার ৭৮, টেক্টর ৬, ডেলানি ২, ক্যামফার ০, ডকরেল ৪৩, অ্যাডায়ার ২, ম্যাকব্রাইন ১০, ম্যাকার্থি ৮*, লিটল ০*; মহারাজ ৪-০-২৯-২, এনগিডি ৪-০-৩৯-১, পারনেল ৪-০-৩৬-২, প্রিটোরিয়াস ৪-০-৪৪-১, শামসি ৪-০-৩৭-২

ফলাফলঃ দক্ষিণ আফ্রিকা ২১ রানে জয়ী

ম্যাচ সেরাঃ রিজা হেনড্রিক্স (দক্ষিণ আফ্রিকা)।

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিকইনফোর প্রতিবেদনকে ভিত্তিহীন দাবি পিসিবির

Read Next

৬ষ্ঠ ব্যাটার হিসাবে হেনড্রিক্সের চারে চার

Total
1
Share