টিকটকে দেখা যাবে দ্য হান্ড্রেড লিগ

টিকটকে দেখা যাবে দ্য হান্ড্রেড লিগ
Vinkmag ad

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় বিনোদন মাধ্যম ‘টিকটক’ এবার যুক্ত হয়েছে ক্রিকেট ম্যাচ সম্প্রচারে। আসন্ন ‘দ্য হান্ড্রেড’ লিগের উদ্বোধনী খেলাসহ আরও বেশি কিছু ম্যাচ সরাসরি সম্প্রচার করবে টিকটক। ক্রিকেটে তরুণ শ্রোতাদের আকৃষ্ট করার জন্য দ্য হান্ড্রেডের এই প্রচেষ্টা।

আসন্ন দ্য হান্ড্রেড লিগ দিয়েই টিকটক প্রথমবারের মতো কোন ক্রিকেট ম্যাচ স্ট্রিম করার সুযোগ পাবে। স্কাই স্পোর্টস- নিজস্ব চ্যানেলের মাধ্যমে পুরুষ এবং নারীদের উভয় প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচগুলো সম্প্রচার করবে, যাদের এক মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

স্কাই স্পোর্টস ক্রিকেটের পরিচালক ব্রায়ান হেন্ডারসন সম্প্রচার প্রসঙ্গে বলেছেন,

‘আমরা টিকটক এবং ইউটিউবে কিছু ম্যাচ লাইভ দেখাব, আশা করছি আরও বেশি লোক এই গ্রীষ্মে দ্য হান্ড্রেড উপভোগ করতে পারবে।’

স্কাই স্পোর্টস-এর ইউটিউব চ্যানেল তাদের ডেডিকেটেড স্কাই স্পোর্টস দ্য হান্ড্রেড অ্যান্ড মিক্স চ্যানেলে ম্যাচগুলি প্রদর্শন করবে, যেখানে সোমবার এবং বৃহস্পতিবার অনুষ্ঠিত হওয়া ম্যাচ দেখানো হবে৷

আগামী ৩ আগস্ট সাউদার্ন ব্রেভ বনাম ওয়েলশ ফায়ারের ম্যাচ দিয়ে পুরুষদের দ্য হান্ড্রেড টুর্নামেন্ট শুরু করবে। এরপর ১১ আগস্ট ওভাল ইনভিন্সিবলস বনাম নর্দার্ন সুপারচার্জার্সের সাথে শুরু হবে নারীদের এই টুর্নামেন্ট।

ইউনাইটেড কিংডমে শর্ট-ফর্ম ভিডিও শেয়ারিং অ্যাপের মোট ডাউনলোডের সংখ্যা নিয়ে কিছুটা অনিশ্চয়তা থাকলেও, টিকটক ২০২১ সালের সেপ্টেম্বরে এক বিলিয়ন বিশ্বব্যাপী ব্যবহারকারীদের কাছে পৌঁছেছে।

৯৭ ডেস্ক

Read Previous

হারা ম্যাচ থেকেও সোহানদের নেওয়ার আছে অনেক কিছু

Read Next

বাংলাদেশের কাছে কৃতজ্ঞ হলেও লড়াইয়ে ছাড় দেন না রাজা

Total
3
Share