জিম্বাবুয়ে সফরের জন্য ভারতের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

ধাওয়ানকে অধিনায়ক করে ভারতের ওয়ানডে স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

আসন্ন জিম্বাবুয়ে সফরের জন্য ভারতের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করল বিসিসিআই। বিশ্রামে রাখা হয়েছে একাধিক সিনিয়র ক্রিকেটারকে। শিখর ধাওয়ানের নেতৃত্বে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডেতে লড়বে ভারত।

শনিবার (৩০শে জুলাই) এক বিবৃতিতে, ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বিসিসিআই। রোহিত শর্মা, ভিরাট কোহলি নেই এই সিরিজেও। রোহিতের অনুপস্থিতিতে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান।

ইনজুরির কারণে ছিটকে গেলেন ওপেনার লোকেশ রাহুল। রিশাব পান্ট, শ্রেয়াস আইয়ার, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, জাসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ শামিকেও দেওয়া হয়েছে বিশ্রাম। অর্থাৎ সদ্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলা ক্রিকেটারদের বেশিরভাগই নেই জিম্বাবুয়ে সফরে।

তবে উইন্ডিজ সিরিজে ব্যাট হাতে পারফর্ম করার পুরষ্কার হিসাবে দলে থেকে গেলেন শুভমান গিল ও দীপক হুদা। এছাড়া রাহুল ত্রিপাঠি, দীপক চাহার ও ওয়াশিংটন সুন্দরকে ফেরানো হয়েছে দলে।

আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে জিম্বাবুয়েতে তিনটি ওয়ানডে খেলবে ভারত। সবকিছু চূড়ান্ত হলে ২০১৬ সালের পর এটিই হবে ভারতীয় দলের প্রথম জিম্বাবুয়ে সফর। আগস্টের ১৮, ২০ এবং ২২ তারিখ অনুষ্ঠিত হবে ম্যাচগুলো

ক্যারিবিয়ান সফর শেষে সিনিয়র ক্রিকেটারদের বিশ্রাম দিয়ে জিম্বাবুয়ে সফর করবে ভারত।

জিম্বাবুয়ে সফরের জন্য ভারতের ওয়ানডে স্কোয়াড-

শিখর ধাওয়ান (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হুদা, রাহুল ত্রিপাঠি, ঈশান কিষাণ (উইকেটরক্ষক), স্যাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শারদুল ঠাকুর, কুলদীপ যাদব, আক্সার প্যাটেল, আবেশ খান, প্রসিধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ এবং দীপক চাহার।

৯৭ ডেস্ক

Read Previous

হারারেতে হার দিয়ে শুরুর পর উন্নতিতে চোখ সোহানের

Read Next

হারা ম্যাচ থেকেও সোহানদের নেওয়ার আছে অনেক কিছু

Total
1
Share