সরকারের সবুজ সংকেত, এশিয়া কাপ হতে পারে শ্রীলঙ্কায়

শ্রীলঙ্কা জানিয়ে দিল এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়
Vinkmag ad

২০২২ সালের এশিয়া কাপ শ্রীলঙ্কার মাঠেই হতে পারে। শ্রীলঙ্কা ক্রিকেট তাদের সরকারের কাছ থেকে সবুজ সংকেত পাওয়ার পর এসিসির সাথে দেখা করার এবং টুর্নামেন্ট আয়োজনের শর্তাবলী নিয়ে পুনরায় আলোচনা করার সিদ্ধান্ত নিয়েছে। এসএলসির কর্মকর্তারা ২৮ জুলাই দুবাইতে এসিসির উচ্চপদস্থদের সাথে দেখা করবেন।

শ্রীলঙ্কার শীর্ষস্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন বলছে, শ্রীলঙ্কার একজন শীর্ষ সরকারি কর্তা ইতোমধ্যে লঙ্কান ক্রিকেট বোর্ডের সাথে আলোচনা করেছে এবং শ্রীলঙ্কায় এই টুর্নামেন্টের আয়োজন করার জন্য সবুজ সংকেত দিয়েছে। আর তাতেই গুঞ্জন ওঠেছে আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টি আসর সম্ভবত শ্রীলঙ্কাতেই আয়োজিত হবে।

আগামী ২৮ জুলাই দুবাইতে, শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কর্মকর্তাদের মধ্যে একটি বৈঠক অনুষ্ঠিত হবে। এই আলোচনার পরই চূড়ান্ত হবে আসন্ন এশিয়া কাপ ভেন্যুর ভাগ্য।

রাজনৈতিক ও অর্থনৈতিক অস্থিতিশীলতার কারণে শ্রীলঙ্কা সরকার আগে থেকে কোনো চূড়ান্ত উত্তর দেয়নি। যাইহোক, এখন শ্রীলঙ্কা টুর্নামেন্টের আয়োজক হিসাবে তাদের আসল অবস্থান ধরে রাখতে আগ্রহী। শ্রীলঙ্কা সরকার আসন্ন মেগা ইভেন্টের বিষয়ে বিস্তারিত জানার জন্য এসিসির সাথে আলোচনার অপেক্ষায়।

এশিয়ান ক্রিকেটের এই মেগা ইভেন্টটি আগামী ২৪ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

টুর্নামেন্টের প্রথম পর্বে সংযুক্ত আরব-আমিরাত, সিঙ্গাপুর, কুয়েত এবং হংকং একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হবে। এই উল্লিখিত দলগুলির মধ্য হতে একটি দল পাঁচ এশিয়ান জায়ান্টদের সাথে যোগ দেবে মূল পর্বের লড়াইয়ে; পাকিস্তান, ভারত, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং আফগানিস্তান।

৯৭ ডেস্ক

Read Previous

বন্ধ তালা খুলতেই মিরপুরে মিরাজের মন ভরানো দৃশ্য

Read Next

লিলি, ম্যাকগ্রা, ওয়াহদের নির্বাচক লরি সাওলের চিরবিদায়

Total
14
Share