সোহানকেই যোগ্য বলছেন সাকিব

সাকিবের অলরাউন্ড নৈপুণ্যে বাংলাদেশের কষ্টার্জিত জয়
Vinkmag ad

মুমিনুল হকের অফ ফর্ম ও দলের ভরাডুবিতে টেস্ট দলের দায়িত্ব পুনরায় পেয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ দলের অধিনায়কত্ব বদলেছে টি-টোয়েন্টি ফরম্যাটেও, মাহমুদউল্লাহ রিয়াদের বদলে জিম্বাবুয়ে সিরিজে দায়িত্ব পেয়েছেন নুরুল হাসান সোহান। যদিও গুঞ্জন আছে এশিয়া কাপে বাংলাদেশের নেতা থাকবেন সাকিব।

সাকিব আল হাসান আজ চট্টগ্রামে ডিবিএল সিরামিকের শো রুম উদ্বোধনে কথা বলেন সোহানের অধিনায়ক হওয়া প্রসঙ্গে। সাকিবের মতে সোহান যোগ্য এক ব্যক্তি, ভবিষ্যতে বাংলাদেশকে দিতে পারবেন অনেক কিছু। সোহানকে শুভকামনা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয়।

সাকিব বলেন, ‘আমি তো মনে করি ও (সোহান) যোগ্য এবং বিসিবি মনে করেছে ও ভবিষ‌্যতে বাংলাদেশকে অনেক কিছু দিতে পারবে, এজন‌্য ওকে অধিনায়কত্ব দিয়েছে। আমি ওকে শুভকামনা জানাচ্ছি। আশা করি জিম্বাবুয়ে সিরিজ ওর জন‌্য ভালো একটা চ‌্যালেঞ্জ হবে এবং সেই চ্যালেঞ্জটা উতরে যেতে পারবে।’

ওয়ানডে তে বাংলাদেশের অবস্থা ঠিকঠাক হলেও বাকি দুই ফরম্যাটে (টেস্ট ও টি-টোয়েন্টি) বাংলাদেশের পারফরম্যান্স আশাব্যাঞ্জক নয়। টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান বলছেন ক্রিকেটের রাজকীয় ফরম্যাটে ভালো করতে সময় লাগবে বাংলাদেশের।

সাকিব বলেন, ‘টেস্টে আমাদের সময় লাগবে। ভালো করার জন‌্য সময় লাগবে। ট্র্যানজিশন একটা সময়ের মধ‌্য দিয়ে দল যাওয়ার একটা সম্ভাবনা আছে। তাই আমাদের একটু সময় লাগবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ভয়ডরহীন ক্রিকেট খেলতে চাইলেও অতি রোমাঞ্চিত নন সোহান

Read Next

বাংলালিংক ও যমুনা ব্যাংকের কাছে সাকিবের প্রায় ৬ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি

Total
1
Share