মুশফিকের পূর্ণ সমর্থন সোহানের নতুন দলের প্রতি

মুশফিকের পূর্ণ সমর্থন সোহানের নতুন দলের প্রতি
Vinkmag ad

জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি মুশফিকুর রহিমের। দলের নতুন অধিনায়ক নুরুল হাসান সোহানকে অভিনন্দন জানিয়েছেন অভিজ্ঞ মুশি। দলে না থাকলেও তারুণ্যনির্ভর দলের প্রতি তার আছে পূর্ণ সমর্থন।

মুশফিকুর রহিম তার ভেরিফায়েড ফেসবুক পেইজে সোহানকে অভিনন্দন জানিয়ে লিখেন,

‘জিম্বাবুয়ে সিরিজের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক হওয়ার জন্য সোহানকে অভিনন্দন। তরুণ দলের প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে এবং আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এই দল আসন্ন সিরিজে ভালো করবে, ইনশাআল্লাহ।’

আজ বিসিবির নির্বাচক প্যানেল জিম্বাবুয়ে সফরের জন্য বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টির স্কোয়াড ঘোষণা করেছে। জিম্বাবুয়েতে বাংলাদেশকে ২০ ওভারি ক্রিকেটে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান।

টি-টোয়েন্টি ফরম্যাটটাতে টানা ভুগছে বাংলাদেশ। নতুন কিছু বের করে আনতে তাই সিনিয়রদের দেওয়া হয়েছে বিশ্রাম। তারুণ্যনির্ভর এক দল নিয়েই সোহানরা লড়বে জিম্বাবুয়েতে। অধিকতর ভালো করতে নতুন প্রজন্মের ক্ষমতা আছে। সুযোগ তাই দিতে হবে।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড-

মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক, উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড-

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম।

বাংলাদেশের জিম্বাবুয়ে সফরের সূচি-

১ম টি-টোয়েন্টি- ৩০ জুলাই, হারারে স্পোর্টস ক্লাব, বিকাল ৫ টা
২য় টি-টোয়েন্টি- ৩১ জুলাই, হারারে স্পোর্টস ক্লাব, বিকাল ৫ টা
৩য় টি-টোয়েন্টি- ২ আগস্ট, হারারে স্পোর্টস ক্লাব, বিকাল ৫ টা

১ম ওয়ানডে- ৫ আগস্ট, হারারে স্পোর্টস ক্লাব, দুপুর ১ টা ১৫
২য় ওয়ানডে- ৭ আগস্ট, হারারে স্পোর্টস ক্লাব, দুপুর ১ টা ১৫
৩য় ওয়ানডে- ১০ আগস্ট, হারারে স্পোর্টস ক্লাব, দুপুর ১ টা ১৫।

৯৭ ডেস্ক

Read Previous

বোর্ডের সাথে বৈঠকে অধিনায়কত্ব হারানো রিয়াদের ছিল কিছু প্রশ্ন

Read Next

অল্পের জন্য ভারতকে হারাতে পারল না ওয়েস্ট ইন্ডিজ

Total
6
Share