শেহজাদ ইস্যুতে পিসিবিকে একহাত নিলেন আকমল

শেহজাদ ইস্যুতে পিসিবিকে একহাত নিলেন আকমল
Vinkmag ad

পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার কামরান আকমল পাকিস্তান ক্রিকেট বোর্ডকে একহাত নিয়েছেন। ওপেনিং ব্যাটার আহমেদ শেহজাদকে হাই পারফরম্যান্স ক্যাম্পে না রাখায় চটেছেন কামরান।

বেশ কিছুদিন ধরে আলোচনার কেন্দ্রে আছেন আহমেদ শেহজাদ। সম্পরতি তিনি দাবি অরেন সাবেক বোলিং কোচ ওয়াকার ইউনুস তার ক্যারিয়ার নষ্ট করেছেন। ২০১৫ বিশ্বকাপে তার বিপক্ষে আনা অভিযোগ ইস্যুতে সামনাসামনি কথা বলতে চ্যালেঞ্জ দেন শেহজাদ।

২০১৭ সালে পাকিস্তানের হয়ে শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলা আকমল এই ইস্যুই আমলে এনে বলেন এ কারণে তাকে ক্যাম্পে রাখা হয়নি।

পাকটিভি ডট টিভিকে আকমল বলেন, ‘তারা তাকে হাই পারফরম্যান্স ট্রেনিং ক্যাম্পে রাখে নি। তারা বলেছে শেষ ২ বছরে যারা জাতীয় দলের বাইরে তারা এখানে থাকতে পারবে না। এই দেশের ক্রিকেটের অবস্থা এমনই। তারা আসলে সেসব ক্রিকেটারদের ঢুকতেই দিচ্ছে না যারা পাকিস্তানের পক্ষে ১০০-১৫০ ম্যাচ খেলেছেন। আমি জানি না আমরা কোন পথে যাচ্ছি।’

আকমল বলেন, ‘রমিজ রাজা ভাইয়ের এসব দেখা উচিত। এখন হাই পারফরম্যান্স ক্যাম্পে ঢুকতে হলে পিসিবিকে মেইল করে ঢুকতে হয়। রমিজ ভাই তো অবসরের পর অনেক বছর ওখানে যান না। এখন সে যদি আসতে চায় তাহলে তাকে কে বাধা দিবে> তারা কি ওয়াসিম আকরাম, শোয়েব আখতারদের আটকাতে পারবে? আমি খুবই দুঃখ পেয়েছি যখন আহমেদ শেহজাদকে আটকানো হয়েছে। তারা তাকে বলেছে যে সে এই সুবিধা নিতে পারবে না কারণ সে ২ বছর জাতীয় দলের বাইরে।’

৯৭ ডেস্ক

Read Previous

করোনা পজিটিভ রাহুল, গ্রিন সিগন্যাল পেলেন কুলদ্বীপ

Read Next

বিগ ব্যাশে সবার আগ্রহ বাড়াবেন ৩ পাকিস্তানি

Total
16
Share