জুনিয়রদের সঙ্গে কোহলিও যাবেন জিম্বাবুয়ে সফরে

পাকিস্তানকে সমীহ করছেন কোহলি, ভাবছেন না রেকর্ড নিয়ে
Vinkmag ad

ব্যাট হাতে ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছেন ভারতের অন্যতম সেরা ব্যাটার ভিরাট কোহলি। সামনে আছে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো মেগা ইভেন্ট। এ মুহূর্তে তাই ভিরাটের ফর্ম ভাবিয়ে তুলছে বিসিসিআইকে। ফর্মে ফেরাতে জুনিয়র দলের সঙ্গে কোহলিকেও পাঠানো হবে জিম্বাবুয়ে সফরে।

আগামী মাসের মাঝামাঝি সময়ে জিম্বাবুয়ে সফর করবে ভারতীয় দল। আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে জিম্বাবুয়েতে তারা খেলবে তিনটি ওয়ানডে। ২০১৬ সালের পর এটি হবে ভারতীয় দলের প্রথম জিম্বাবুয়ে সফর। জিম্বাবুয়ে-ভারতের আসন্ন এই ওয়ানডে সিরিজের ম্যাচ গুলো আগামী আগস্টের ১৮, ২০ এবং ২২ তারিখ অনুষ্ঠিত হতে পারে।

এই সিরিজে ভারতকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল। খেলতে দেখা যেতে পারে ভিরাট কোহলিকেও। কারণ একটাই, ভিরাটকে ফর্মে ফেরানো। ভারতের সিলেকশন প্যানেলের মতে এশিয়া কাপের আগে ফর্মে ফেরার মঞ্চ হিসেবে জিম্বাবুয়ে সফরই কোহলির জন্য অন্যতম অপশন।

এই মুহূর্তে ভারতীয় দল আছে ওয়েস্ট ইন্ডিজ সফরে। ২২ জুলাই থেকে ৭ আগস্ট পর্যন্ত উইন্ডিজের বিরুদ্ধে ৩টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি খেলবে ভারত। ক্যারিবিয়ান সফর শেষে সিনিয়র ক্রিকেটারদের বিশ্রাম দিয়ে জিম্বাবুয়ে সফর করবে ভারত। ক্যারিবীয় সফরে ছুটিতে থাকা কোহলি জিম্বাবুয়েতে সফর করবেন, আপাতত বিসিসিআইয়ের ইঙ্গিত এমনই।

সবকিছু চূড়ান্ত হয়ে কোহলি যদি জিম্বাবুয়ে সফর করে, তাহলে এটি হবে ৯ বছরের মধ্যে তার প্রথম জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ।

ভারতের জিম্বাবুয়ে সফর সূচী:

১ম ওডিআই – ১৮ই আগস্ট
২য় ওডিআই – ২০শে আগস্ট
৩য় ওডিআই – ২২শে আগস্ট।

৯৭ ডেস্ক

Read Previous

ডানহাতি হয়ে ডানহাতির বিপক্ষে সাফল্যে মিরাজের যে মন্ত্র

Read Next

বাঁহাতি পেসারদের সামনে ভারতীয়দের মন্দ দশা, ওয়াসিম জাফর দিলেন পরামর্শ

Total
5
Share