৪ দিনের বিরতি পরিবারের সাথে উপভোগ করতে চান মিরাজরা

আগের অবস্থায় ফিরতে মরিয়া মেহেদী হাসান মিরাজ
Vinkmag ad

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেও হাতে খুব বেশি সময় পাচ্ছে না বাংলাদেশ দলের ক্রিকেটাররা। দিন চারেকের ছুটি শেষে ধরতে হবে জিম্বাবুয়ের বিমান। অলরান্ডার মেহেদী হাসান মিরাজ বলছেন পেশাদার ক্রিকেটার হিসেবে এমন টানা ভ্রমণ ও খেলা চাপের কিছু নয়। বরং নিজেদের সতেজ করতে মাঝের এই সময়টা পরিবারের সাথে উপভোগ করতে চান।

প্রায় দেড় মাসের ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরছে বাংলাদেশ দল। আজ (২০ জুলাই) প্রথম ধাপে ক্রিকেটার তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজের সাথে ফিরলেন ৪ সাপোর্ট স্টাফ। বিকেল সাড়ে ৫ টায় অবতরণ করে তাদের বহনকারী বিমান। পরে বিমানবন্দরে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন অলরাউন্ডার মিরাজ।

দেশে ফিরে চলতি মাসের শেষ দিকে (দেশ ছাড়ার সম্ভাব্য তারিখ ২৫/২৬ জুলাই) জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ। যেখানে সমান তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। টানা খেলা চাপের কীনা এমন প্রশ্ন রাখা হয় মিরাজের কাছে।

জবাবে তিনি বলেন, ‘চাপ না, দেখেন আমরা পেশাদার খেলোয়াড়, আমাদেরকে অবশ্যই খেলতে হবে। আমি মনে করি যে যতদিন ক্রিকেট খেলব এবং যেই খেলুক না কেন পেশাদার খেলোয়াড়দের এভাবেই হওয়া উচিত। কারণ দেখেন যে আমরা হয়ত চারদিন সময় পেয়েছি।’

‘তারপর আমাদের জিম্বাবুয়ে সিরিজ, তারপর হয়তো খুব তাড়াতাড়ি অনেক খেলা আছে। সো আমরা মনে করি যে যত তাড়াতাড়ি মানসিক রিফ্রেশ করা যায় এবং চারটা দিন পরিবারের সঙ্গে এনজয় করার চেষ্টা করব এবং পরিবারের সঙ্গে প্রত্যেকটা প্লেয়ারই হয়তো মানসিকভাবে ফ্রি হবে ভালো ভাবে।’

জিম্বাবুয়ে সফর শুরু হবে টি-টোয়েন্টি দিয়ে। প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩০ জুলাই। বাকি দুই ম্যাচ যথাক্রমে ১ ও ২ আগস্ট। অন্যদিকে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ৬ আগস্ট, বাকি দুই ম্যাচ ৭ ও ১০ আগস্ট। সবকটি ম্যাচই হারারেতে অনুষ্ঠিত হবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

র‍্যাংকিংয়ে ফিলিপস-ফার্গুসনের উন্নতি

Read Next

সাকিব-তামিমরা থাকতেই একটা বড় অর্জন চান মিরাজ

Total
10
Share