হোল্ডারকে ফিরিয়ে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল ঘোষণা

ভারত ওয়েস্ট ইন্ডিজ
Vinkmag ad

বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা ভুলবার আগেই ওয়েস্ট ইন্ডিজের ফের নতুন সিরিজ। ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য উইন্ডিজের দল ঘোষণা। ফিরলেন অভিজ্ঞ জেসন হোল্ডার।

এক বিবৃতিতে, ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) ১৩ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করল। বাংলাদেশ সিরিজে না খেলা অলরাউন্ডার জেসন হোল্ডারকে ভারত সিরিজে ডাকা হয়েছে।

স্কোয়াড ঘোষণার বিবৃতিতে উইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাচক ডেসমন্ড হেইনস বলেছেন,

‘আমরা সবাই জানি জেসন বিশ্বের শীর্ষস্থানীয় অলরাউন্ড ক্রিকেটারদের একজন এবং আমরা তাকে দলে ফিরে পেয়ে খুশি। তিনি সতেজ, পুনঃউজ্জীবিত এবং প্রস্তুত। আমরা মাঠে তার তেজ দেখার পাশাপাশি মাঠের বাইরেও অর্থপূর্ণ অবদান দেখার আশা করতে পারি।’

‘গায়ানায় বাংলাদেশের বিপক্ষে আমাদের তিনটি ম্যাচ খুব চ্যালেঞ্জিং ছিল তাই ত্রিনিদাদের কন্ডিশনে ভারতের মুখোমুখি হলে আমরা লড়াই করতে চাইব। আমরা কিছু খেলোয়াড়ের মধ্যে কিছুটা উন্নতি দেখেছি, তবে সামগ্রিকভাবে আমাদের আবার দলবদ্ধ হতে হবে এবং ভারতীয়দের বিরুদ্ধে আরও ভাল খেলতে হবে।’

ভারতের উইন্ডিজ সফর শুরু হচ্ছে ২২ জুলাই, প্রথম ওয়ানডে। ২৪ জুলাই এবং ২৭ জুলাই বাকি দুই ওয়ানডেও হবে ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালের ঐতিহাসিক স্টেডিয়ামেই। এরপরই শুরু হবে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড:

নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, কেসি কার্টি, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ের্স, গুদাকেশ মতি, কিমো পল, রোভম্যান পাওয়েল এবং জেইডেন সিলস।

রিজার্ভ- রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

৯৭ ডেস্ক

Read Previous

বাবরের সেঞ্চুরিতে গলে ঘুরে দাড়াল পাকিস্তান

Read Next

বিশ্বকাপের প্রথম রাউন্ডে জিম্বাবুয়ের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ-স্কটল্যান্ড-আয়ারল্যান্ড

Total
1
Share