পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য লঙ্কান ক্রিকেট বোর্ড ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য ঘোষিত এই স্কোয়াডে ফেরানো হয়েছে নিসাঙ্কা, ডি সিলভা ও আসিথা ফার্নান্দোকে।

এক বিবৃতিতে আসন্ন টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

কোভিডের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট মিস করা অলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভা, পেসার আসিথা ফার্নান্দো এবং স্পিনার জেফরি ভ্যান্ডারসেকে স্কোয়াডে রাখা হয়েছে। ব্যাটার পাথুম নিসাঙ্কারও একাদশে ফিরে আসার সুযোগ রয়েছে।

অন্যদিকে বাঁহাতি স্পিনার প্রভাথ জয়সুরিয়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ জয়ী পারফর্ম্যান্সের পর পাকিস্তান সিরিজেও শ্রীলঙ্কার স্পিন আক্রমণের নেতৃত্ব দেওয়ার সুযোগ পেতে পারেন।

সিরিজের দুই টেস্ট আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। প্রথম টেস্ট শুরু হবে ১৬ জুলাই, গলে। ২৪শে জুলাই কলম্বোতে গড়াবে দ্বিতীয় ও শেষ টেস্ট। ২০১৫ সালের পর এটি পাকিস্তানের প্রথম শ্রীলঙ্কা সফর।

পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড:

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথুস, কুসল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা, দীনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, মাহিশ থিকশানা, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রভাথ জয়সুরিয়া, দুনিথ ওয়েললাগে এবং জেফরি ভ্যান্ডারসে।

৯৭ ডেস্ক

Read Previous

স্টুয়ার্ট ল এসেছেন, শুরু হচ্ছে যুব দল গঠনের মিশন

Read Next

লর্ডসে ভারতকে উড়িয়ে দিল ইংল্যান্ড

Total
7
Share