উদযাপনে নাসুম বার্তা দিলেন ‘নতুন বাঘ আসছে’

উদযাপনে নাসুম বার্তা দিলেন 'নতুন বাঘ আসছে'
Vinkmag ad

আন্তর্জাতিক ক্রিকেটে টি-টোয়েন্টিতেই যেন সীমাবদ্ধ হয়ে যাচ্ছিল নাসুম আহমেদের ক্যারিয়ার। অবশেষে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে জার্সিও গায়ে চাপালেন। প্রথম দুই ম্যাচেই বল হাতে দেখিয়েছেন স্পিন ভেল্কি। সিরিজ নিশ্চিত হওয়া ম্যাচে উইকেট নিয়ে যে উদযাপন করেছেন দিয়েছেন তার ব্যাখ্যাও।

২২ টি-টোয়েন্টি খেলে ফেলার পর ওয়ানডে ক্যাপ। গায়ানায় ১০ জুলাই অভিষেক ওয়ানডেতে নেমে আসে বৃষ্টি। ৪১ ওভারের ম্যাচে ৮ ওভারে উইকেটবিহীন বোলিং দিয়ে নজরে নাসুম।

৮ ওভারে খরচ করলেন ১৬ রান, যেখানে প্রথম ৬ ওভারে মাত্র ৪! সবমিলিয়ে ৮ ওভারে ডট বলই দেন ৪০ টি। তবে গতকাল (১৩ জুলাই) দ্বিতীয় ওয়ানডেতে শুধু রান আটকে সন্তুষ্ট ছিলেন না নাসুম, ১০ ওভারে ৪ মেডেনে ১৯ রান দিয়ে নেন গুরুত্বপূর্ণ ৩ উইকেট।

তার এমন বোলিংয়ের সাথে মিরাজের ৪ উইকেটে ১০৮ রানেই গুটিয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজ। ৯ উইকেটে জয় পেয়ে সিরিজ নিশ্চিতের দিনে ম্যাচ সেরার পুরষ্কার নাসুমের হাতে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

এদিন উইকেট উদযাপনে কিছুটা বৈচিত্র্য দেখা যায়। উইকেট পেয়ে অনেকটা রিভিউ চ্যালেঞ্জ করার পর দুই হাতের সাহায্যে ইংরেজি ‘টি’ বর্ণের মতো আঁকেন নাসুম। ম্যাচ সেরার পুরস্কার নিতে এসে ধারাভাষ্য ড্যারেন গঙ্গার জিজ্ঞাসায় রহস্য ভাঙেন তিনি।

যেখানে নাসুম জানালেন, ‘এটা আসলে একটা সংকেত ছিল, ব্যাপারটা এমন যে নতুন বাঘ আসছে।’

নিজের পারফরম্যান্স নিয়ে এই বাহাঁতি যোগ করেন ‘আলহামদুলিল্লাহ আমি খুব রোমাঞ্চিত ছিলাম যে প্রথম ম্যাচে কোনো উইকেট পাইনি, পরের ম্যাচে যাতে উইকেট পাই। আমি জায়গায় বল করার চেষ্টা করেছি। উইকেটে যে সুবিধা ছিল, সেটা নেওয়ার চেষ্টা করেছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে বাংলাদেশের রেকর্ড গড়া জয়

Read Next

শান্তকে ওপেনিংয়ে পাঠিয়েছেন লিটনই

Total
1
Share