গায়ানায় আগে বোলিংয়ে বাংলাদেশ, কমেছে ওভার

গায়ানায় আগে বোলিংয়ে বাংলাদেশ, কমেছে ওভার
Vinkmag ad

ওয়েস্ট ইন্ডিজ সফরে এসে এখনও জয়ের মুখ দেখেনি বাংলাদেশ। একটি টি-টোয়েন্টি বৃষ্টিতে ভেসে গেছে। বাকি থাকা ২ টি করে টেস্ট ও টি-টোয়েন্টিতে হেরেছে টাইগাররা। আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশের পছন্দের ফরম্যাট ওয়ানডে। 

গায়ানার প্রভিডেন্স স্টেডিয়াম ৩ ম্যাচের সিরিজে ১ম ওয়ানডেতে ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচ নির্ধারিত সময়ে শুরু হয়নি।

বাংলাদেশ সময় সাড়ে ৭ টায় ম্যাচ শুরু হবার কথা ছিল। সেই হিসাবে টস হবার কথা সন্ধ্যা ৭ টায়। তবে ভেজা আউটফিল্ডের কারণে তা হয়নি।

বাংলাদেশ সময় ৭ টায় মাঠ ইন্সপেকশনে নামেন অনফিল্ড আম্পায়ারদ্বয়। সেখানে সন্তোষজনক কিছু না আসায় আরেকদফা ইন্সপেকশন হয় ৭ টা ৫০ মিনিটে। ততক্ষণে কাভার সরানো হয়।

সেখানেও কোন আশার আলো না আসলে ৮ টা ৩০ মিনিটে হয় আরেকদফা ইন্সপেকশন। সে সময়েও সিদ্ধান্তে আসতে না পারা আম্পায়ারদ্বর আবার ইন্সপেকশনে নামবেন ৯ টা ১০ মিনিটে।

বাংলাদেশ সময় ৯ টা ২০ মিনিটে হয় টস। টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। 

দুই একাদশেই আছে অভিষিক্ত ক্রিকেটার। বাংলাদেশের হয়ে ওয়ানডে অভিষেক হচ্ছে নাসুম আহমেদের, ওয়েস্ট ইন্ডিজের পক্ষে গুদাকেশ মতির। 

ম্যাচের দৈর্ঘ্য কমে এসেছে, ৫০ ওভারের বদলে ম্যাচটি হবে ৪১ ওভারের। আর বৃষ্টি না হলে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ৯ টা ৪৫ মিনিটে। 

বাংলাদেশ একাদশ-

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ-

নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ অধিনায়ক), শামার ব্রুকস, আকিল হোসেন, ব্রেন্ডন কিং, কাইল মায়ের্স, গুদাকেশ মতি, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল, জেইডেন সিলস ও রোমারিও শেফার্ড।

৯৭ প্রতিবেদক

Read Previous

চান্দিমালের সেঞ্চুরি, গল টেস্টে লিড নিল শ্রীলঙ্কা

Read Next

অসাধ্য সাধন করে আইরিশদের স্বপ্নভঙ্গের কারণ ব্রেসওয়েল

Total
9
Share