বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে ওয়েস্ট ইন্ডিজ দলে কোভিড হানা

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে ওয়েস্ট ইন্ডিজ দলে কোভিড হানা
Vinkmag ad

আজ (১০ জুলাই) বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। তবে তার আগে কোভিড পজিটিভ হয়ে ছিটকে গেলেন পেসার কিমো পল। তার পরিবর্তে ১৩ সদস্যের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে আরেক পেসার রোমারিও শেফার্ডকে।

সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে বিবর্ণ ছিলে শেফার্ড (৩ ম্যাচে ১ উইকেট)। যে কারণে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে শুরুতে বিবেচিত করেনি ক্যারিবিয়ান নির্বাচকরা।

তবে কিমো পলের কোভিড পজিটিভ হওয়া ও টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফর্ম করাই আরেক দফা ওয়ানডে দলে সুযোগ করে দিল শেফার্ডকে। বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে জানিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

এর আগে ওয়ানডের রিজার্ভে ছিল তার নাম। শেফার্ড এখন মূল দলে ঢোকায় রিজার্ভে অন্তর্ভুক্ত হন আরেক পেসার ওডিন স্মিথ।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ৭.৫ ইকোনোমিতে ৬ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারি রোমারিও শেফার্ড। ২৭ বছর বয়সী শেফার্ড এর আগে ওয়ানডে খেলেছেন ১৩ টি, নামের পাশে উইকেট ৯ টি। এখনো পর্যন্ত খেলা টি-টোয়েন্টিতে উইকেট ২০ টি।

গায়ানা প্রভিডেন্স স্টেডিয়াম শেফার্ডের হোম ভেন্যু। ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচই গড়াবে এই মাঠে যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ১৩ সদস্যের স্কোয়াড:
নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ অধিনায়ক), শামার ব্রুকস, কায়েচি কার্টি, আকিল হোসেইন, আলঝারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ের্স, গুদাকেশ মতি, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল ও জাইডেন সিলস।

রিজার্ভ: ওডিন স্মিথ

৯৭ প্রতিবেদক

Read Previous

দ্বিতীয় ম্যাচেও ভারতের কাছে পাত্তা পেল না ইংল্যান্ড

Read Next

ফাফকে যেকারণে বিশ্বকাপে দেখতে চান মরকেল

Total
75
Share