দ্বিতীয় টেস্টের আগে শ্রীলঙ্কার স্কোয়াডে প্রবাথ জয়সুরিয়া

20220707 015740
Vinkmag ad

অজিদের বিরুদ্ধে লঙ্কানদের ২য় টেস্টের স্কোয়াডে চমক হিসাবে প্রবাথ জয়সুরিয়াকে নেওয়া হয়েছে, এরমাঝেই দলের সঙ্গে যোগ দিয়েছেন এই খেলোয়াড়। দ্বিতীয় টেস্টের আগে শ্রীলঙ্কা তাঁদের স্পিন আক্রমণ শক্তিশালী করেছে।

শুক্রবার (৮ জুলাই) গলে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য শ্রীলঙ্কার টেস্ট দলে সর্বশেষ সংযোজন হলেন বাঁহাতি স্পিনার প্রবাথ জয়সুরিয়া। এক বিবৃতি দিয়ে এই তথ্য নিশ্চিত করে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

বাঁহাতি স্পিনার লাসিথ এম্বুলদেনিয়া এবং প্রবীণ জয়াবিক্রমা (কোভিড-১৯) স্কোয়াড থেকে ছিটকে পড়ায় নির্বাচকরা শ্রীলঙ্কার স্পিন আক্রমণকে শক্তিশালী করার সিদ্ধান্ত নিয়েছেন।

আর তাতেই অফ-স্পিন বোলিং করা অলরাউন্ডার লক্ষিতা মানসিংহের সাথে স্পিনার মাহেশ থিকশানা, দিনুথ ওয়েললাগে এবং প্রবাথ জয়সুরিয়াকে শ্রীলঙ্কার স্কোয়াডে যোগ করা হয়েছে।

৩০ বছর বয়সী জয়সুরিয়া ৬২টি প্রথম-শ্রেণীর ম্যাচ খেলে ২৩৪টি উইকেট দখল করেছেন। সদ্য সমাপ্ত ন্যাশনাল সুপার লিগ টুর্নামেন্টে তিনি সর্বোচ্চ উইকেট শিকারী, যেখানে ২২.১৫ গড়ে ৪ ম্যাচে মোট ২৬ উইকেট নিয়েছেন।

গল ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ৮ থেকে ১২ জুলাই শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় টেস্টটি অনুষ্ঠিত হবে। সফরকারী অস্ট্রেলিয়া দল প্রথম টেস্ট ম্যাচটি ১০ উইকেটে জিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে লিডে।

৯৭ ডেস্ক

Read Previous

তবুও উদ্বোধনী জুটি নিয়ে চিন্তিত নন মাহমুদউল্লাহ

Read Next

এক ম্যাচ বিরতি দিয়ে আবারও একাদশে ফিরছেন নাসুম

Total
1
Share