রবি শাস্ত্রী ও নাসের হুসেইনের প্রাঙ্কের মাঝে কেভিন পিটারসেন

92653443
Vinkmag ad

আমাকে রবি শাস্ত্রীর জীবন থেকে বাদ দেওয়া হয়েছে‘, নাসের হুসেইন শাস্ত্রীর টুইটারে শেয়ার করা ছবি থেকে কাটা পড়া নিয়ে রসিকতা করেছেন। পরে তাঁদের এই প্র‍্যাংকে অংশ নেন কেভিন পিটারসেন। নাসের হুসেইনকে খুশি করতে শাস্ত্রী টুইটারে আপলোড করেন নতুন এক সেলফি। এ নিয়ে চলছে হাস্যরস…

ভারত বনাম ইংল্যান্ডের চলমান টেস্টটি সাক্ষী হয়েছে একাধিক স্মরণীয় মুহূর্তের। তা ভারতের প্রথম ইনিংসে রিশাব পান্টের সেঞ্চুরি হোক বা তৃতীয় দিনে ভিরাট কোহলির সাথে ঝগড়ার পর বেয়ারস্টোর ঝড়ো ব্যাটিং। বা স্টুয়ার্ট ব্রডের বিপক্ষে জাসপ্রীত বুমরাহর বিশ্বরেকর্ড।

যাইহোক, এবার ফিরি বাইশ গজের বাইরের একটা কান্ডে। মাঠ থেকে ধারাভাষ্য বক্সে যাওয়ার পথে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেইন মজা করে রবি শাস্ত্রীকে ডেকেছিলেন। কারণ তিনি শাস্ত্রীর টুইটারে শেয়ার করা ধারাভাষ্য প্যানেলের একটি গ্রুপ ফটো থেকে বাদ পড়ে যান।

Screenshot 20220704 174800 Twitter

‘আমাকে রবি শাস্ত্রীর জীবন থেকে বাদ দেওয়া হয়েছে।’

নাসের হুসেইন বলেছিলেন, প্রাক্তন ভারতীয় প্রধান কোচ তাকে ছাড়া অন্য সবাইকে ট্যাগ করেছিলেন। এটা শুনে ধারাভাষ্য বক্সে থাকা কেভিন পিটারসেনও হেসে ফেললেন।

নাসের হুসেইন এমনকি সম্প্রচারে দুজনের মধ্যে একটি অতীত ঘটনার উল্লেখ করেছেন। ‘রবি, তুমি তো আমার কাঁধে হাত রেখে বলেছিলে যে আমরা অতীতকে পেছনে ফেলেছি।’

পিটারসেন হেসে বললেন, ‘রবি নাসেরের হৃদয় ভেঙে দিয়েছে।’

পরে নাসের হুসেইন ও কেভিন পিটারসেনের সঙ্গে একটি সেলফি টুইটারে পোস্ট করে শাস্ত্রী লিখেন,

‘এটি একটি নাসের হুসেইনের প্রশংসার টুইট। এখনও বিরক্তি শুধু হাসতে হাসতে। পিছনে চালবাজ কেভিন পিটারসেন।’

৯৭ ডেস্ক

Read Previous

হুট করে ম্যাচ আয়োজন করেও প্রশংসা কুড়াচ্ছে রাজশাহীর উইকেট

Read Next

আইসিসি প্লেয়ার অব দ্য মান্থঃ মনোনয়ন পেলেন যারা

Total
1
Share