বিজয়ে মুগ্ধ কোচ রাসেল ডোমিঙ্গো

বিজয়ে মুগ্ধ কোচ রাসেল ডোমিঙ্গো
Vinkmag ad

ঘরোয়া ক্রিকেটে ভালো খেলার পুরষ্কার হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরুতে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং পরে টেস্ট দলেও যুক্ত হন এনামুল হক বিজয়। দ্বিতীয় টেস্টের পর পরিত্যক্ত হওয়া প্রথম টি-টোয়েন্টিও খেলে ফেলেন। খুব বড় কোনো ইনিংস না খেললেও বিজয় নিজের ব্যাটিং ধরণ দিয়ে ঠিকই মুগ্ধ করেছেন কোচ রাসেল ডোমিঙ্গোকে।

সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) তো রেকর্ড গড়ে রান বন্যা বইয়ে দিয়েছেন। যে কারণে তাকে আর উপেক্ষা করতে পারেনি নির্বাচকরা। শুরুতে ছিলেন ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে। পরে ইয়াসির আলি রাব্বির চোটে প্রথম টেস্টের পরই দলের সাথে যোগ দেন।

সেন্ট লুসিয়া টেস্টে দুই ইনিংসে করেছেন ২৩ ও ৪। প্রায় ৮ বছর পর সাদা পোশাকে ফিরে খুব আহামরি কিছু না করলেও প্রথম ইনিংসে যতক্ষণ ক্রিজে ছিলেন সাবলীল ব্যাটিং করেছেন।

গতকাল (২ জুলাই) ডমিনিকায় প্রায় ৭ বছর পর আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলতে নামেন। ২০১৫ সালের নভেম্বরে মিরপুরে খেলা জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটি এতোদিন তার সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি হয়ে ছিল।

ওপেন করতে নেমে নিজের মোকাবেলা করা প্রথম দুই বলেই চার দিয়ে শুরু। ১০ বলে ১৬ রান করে অবশ্য ফিরে যান সাঝঘরে। ইনিংস লম্বা করতে না পারলেও বিজয়ে মুগ্ধ হয়েছেন ডোমিঙ্গো।

সংবাদ সম্মেলনে টাইগার কোচ বলেন, ‘সে (বিজয়) টেস্ট দলে এসেছে, টি-টোয়েন্টি খেললো। যেমনটা দেখেছি ভালো লেগেছে। ভালো টেকনিক, সবসময় রানের খোঁজ করে, উপস্থিতি ইতিবাচক, ভালো ফিল্ডার যেটি খুব গুরুত্বপূর্ণ। দলে এমন খেলোয়াড় ফেরা দারুণ ব্যাপার। বেশ অভিজ্ঞতা ও দারুণ ফর্ম নিয়ে এসেছে সে। তার রান করতে হবে। কিছু ভালো শুরু পেয়েছে। গত কয়েকদিন যা দেখেছি আমি এক্সাইটেড।’

৯৭ প্রতিবেদক

Read Previous

স্যান্টনারকে ছাড়াই আয়ারল্যান্ড যেতে হচ্ছে নিউজিল্যান্ড দলকে

Read Next

ইমরুল-নাইমের ব্যাটে বাংলাদেশ টাইগার্সের বড় জয়

Total
25
Share