স্যান্টনারকে ছাড়াই আয়ারল্যান্ড যেতে হচ্ছে নিউজিল্যান্ড দলকে

স্যান্টনারকে ছাড়াই আয়ারল্যান্ড যেতে হচ্ছে নিউজিল্যান্ড দলকে
Vinkmag ad

কিউই অলরাউন্ডার মিচেল স্যান্টনার করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁকে ছাড়াই আজ নিউজিল্যান্ড দল বসবে আয়ারল্যান্ডের বিমানে। সুস্থ হয়েই তিনি যোগ দিতে পারবেন দলের সাথে।

নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) এক বিবৃতিতে জানায়, আয়ারল্যান্ড সফরের আগে কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছেন মিচেল স্যান্টনার। ফলে ব্ল্যাকক্যাপস অলরাউন্ডার রবিবার দলের ফ্লাইট মিস করবেন। স্যান্টনার সুস্থ হয়ে উঠলে এবং পরীক্ষায় ফলাফল নেতিবাচক আসলে তিনি আয়ারল্যান্ডে পৌঁছে দলের সঙ্গে যোগ দেবেন।

নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াডের বাকি সব খেলোয়াড় আজ রবিবার স্থানীয় সময় বিকেল ৫টা ১০ মিনিটে ডাবলিনের উদ্দেশ্যে রওনা হবে।

আয়ারল্যান্ড সফরে থাকবেন না নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড। ফলে আসন্ন এই সফরে কিউইদের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন বোলিং কোচ শেন জার্গেনসন। তিনি স্যান্টনার ইস্যুতে বলেছেন,

‘স্যান্টনার ছোটখাটো লক্ষণ অনুভব করছেন এবং তিনি ফিট হয়ে ডাবলিনে পৌঁছালে ওয়ানডে সিরিজের তাঁর প্রাপ্যতা নির্ধারণ করা হবে। আমাদের তিনটি সফরে ১১টি খেলা রয়েছে এবং আগস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আরেকটি সফর রয়েছে যার সাথে মিচেল জড়িত থাকবে। তাই আমরা অবশ্যই তাঁকে নিয়ে তাড়াহুড়ো করতে চাই না।’

আগামী ১০ জুলাই থেকে শুরু হবে আইরিশদের বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে সিরিজ। এরপর আয়ারল্যান্ড, স্কটল্যান্ড এবং নেদারল্যান্ডসের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দলের অধিনায়কত্ব করবেন স্যান্টনার। তাই তাঁর দ্রুত সুস্থ হয়ে দলে ফেরা জরুরি।

৯৭ ডেস্ক

Read Previous

ডোমিঙ্গোর চোখে সোহান টি-টোয়েন্টিতে গুরুত্বপূর্ণ ও শক্তিশালী

Read Next

বিজয়ে মুগ্ধ কোচ রাসেল ডোমিঙ্গো

Total
4
Share