আবারও শাইনপুকুরের হয়ে খেলতে চুক্তি করলেন সিকান্দার রাজা

আবারও শাইনপুকুরের হয়ে খেলতে চুক্তি করলেন সিকান্দার রাজা
Vinkmag ad

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ( ডিপিএল) ২০২১-২২ মৌসুমে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে খেলেছেন জিম্বাবুয়ের সিকান্দার রাজা। ব্যাটে-বলে দারুণ পারফর্ম করা এই অলরাউন্ডার আগামী মৌসুমেও শাইনপুকুরে খেলবেন, ইতোমধ্যে সম্পন্ন হয়েছে চুক্তিও।

ডিপিএলের আগামী আসর মাঠে গড়াতে এখনো ৮-৯ মাসের মতো বাকি। তবে ক্লাবগুলো নিজেরা ভেতরে ভেতরে দল গুছিয়ে রাখছে। তারই ধারাবাহিকতায় শাইনপুকুর তাদের স্থানীয় ক্রিকেটারদের ধরে রাখতে চুক্তি সম্পন্ন করছিল।

তবে সিকান্দার রাজাকে শুধু চুক্তি করতেই ডেকে আনা হয়নি বাংলাদেশে। রাজশাহীতে আমানা গ্রুপ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে রাইমা রেঞ্জার্সের হয়ে খেলতে আসেন রাজা। সেটি শেষ করেই দিন দুয়েক আগে বিসিবিতে এসে শাইনপুকুরের সাথে নতুন করে চুক্তির মাধ্যমে আগামী মৌসুমে ডিপিএল খেলা নিশ্চিত করে গেলেন।

শাইনপুকুর কর্মকর্তা সাইফুল ভূঁইয়া এ প্রসঙ্গে বলেন,

‘রাজা মূলত রাজশাহীতে এসেছিল একটা টুর্নামেন্ট খেলতে। দেশে ফেরার আগে তাই আমরা তার সাথে চুক্তিটা শেষ করে রাখলাম। এতে দুই পক্ষের কিছু কাজ এগিয়ে গেলো।’

ডিপিএলের গত মৌসুমে শাইনপুকুর সুপার লিগে উঠতে পারেনি। তবে তার আগেই নিজের কাজটা ঠিকঠাক করেছেন রাজা। ১০ ম্যাচে ৪৭.২২ গড়ে ২ ফিফটি এক সেঞ্চুরিতে রান করেছেম ৪২৫। যা তার দলের হয়ে টুর্নামেন্ট সর্বোচ্চ।

বল হাতেও দলের হয়ে টুর্নামেন্ট সর্বোচ্চ উইকেট শিকারি এই জিম্বাবুয়ে ক্রিকেটার। ১০ ম্যাচে ২৯.৬৭ গড়ে ওভারপ্রতি ৪.৩৯ রান দিয়ে উইকেট নেন ১২ টি।

৯৭ প্রতিবেদক

Read Previous

ভয়ঙ্কর সমুদ্র যাত্রায় আতঙ্কিত হয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা

Read Next

স্কুল ক্রিকেটে বাজিমাত, ভারত সফরে যাচ্ছেন ১৫ জন

Total
30
Share