যুক্তরাষ্ট্রের ফ্র‍্যাঞ্জাইজিতে প্লেয়ার ও মেন্টরের ভূমিকায় লিয়াম প্লাঙ্কেট

লিয়াম প্ল্যাংকেট
Vinkmag ad

ইউএসএ ভিত্তিক পেশাদার ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি ফিলাডেলফিয়ানস ক্রিকেট বিশ্বকাপজয়ী ইংলিশ তারকা লিয়াম প্লাঙ্কেটকে মার্কি প্লেয়ার হিসাবে দলে নিয়েছে। ২০২২ মেজর লিগ ক্রিকেটের মৌসুমে ফ্র্যাঞ্চাইজির মেন্টর হিসাবেও প্লাঙ্কেট দায়িত্ব পেলেন। তাঁর অভিজ্ঞতা ফিলাডেলফিয়ানদের কাজে আসবে নিশ্চিত!

এক বিবৃতিতে ফিলাডেলফিয়ানস ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি লিখেছে, আন্তর্জাতিক সুপারস্টার এবং ফ্র্যাঞ্চাইজির মার্কি পিক, লিয়াম প্লাঙ্কেটকে মেজর লিগ ক্রিকেট ২০২২ সিজনের জন্য খেলোয়াড় এবং মেন্টর হিসাবে দায়িত্ব পালন করবে।

দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত লিয়াম প্লাঙ্কেট বলেছেন,

‘ফিলাডেলফিয়ানদের জন্য পরামর্শদাতার ভূমিকা পাওয়া আমার জন্য সত্যিই উত্তেজনাপূর্ণ। ক্রিকেট লজিস্টিক তত্ত্বাবধান করা এবং দল গঠনের পাশাপাশি সংগঠনকেও সাহায্য করার জন্য আমি অপেক্ষা করছি। আমি যে পরিমাণ ক্রিকেট খেলেছি – যেখানে আমি খেলেছি এবং কার সাথে খেলেছি – আমার মনে হয় আমার কাছে অনেক জ্ঞান আছে যা ফিলাডেলফিয়ানদের বেড়ে উঠতে এবং মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যতম সেরা দল হতে সাহায্য করতে পারে। স্পষ্টতই মেন্টরশিপের পাশাপাশি, আমি ছেলেদের সাথে খেলার, তাদের কাছ থেকে শিখতে এবং কিছু ভাল পরামর্শ দেওয়ার জন্য উন্মুখ। আমরা আশা করি কিছু সিলভারওয়্যার জিতব। এই দলের সঙ্গে জড়িত হওয়া একটি বিশাল সম্মানের বিষয় এবং আমি সামনে একটি উত্তেজনাপূর্ণ গ্রীষ্মের অপেক্ষায় আছি।’

একজন পেশাদার ক্রিকেটার হিসেবে তাঁর মূল্যবান অভিজ্ঞতার পাশাপাশি ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা সহ সর্বোচ্চ স্তরে ইংল্যান্ডের প্রতিনিধিত্ব করা লিয়াম তাঁর আদর্শ নেতৃত্বের দক্ষতা এবং তাঁর ক্যারিয়ার জুড়ে বেশ কয়েকজন পেশাদার ক্রিকেটারকে পরামর্শ দেওয়ার জন্য পরিচিত।

মার্কিন যুক্তরাষ্ট্রে লিয়াম মেজর লিগ ক্রিকেটের চুক্তিবদ্ধ খেলোয়াড়দের জন্য এবং একাডেমি ফিলাডেলফিয়ার প্রধান কোচ হিসাবে উদীয়মান ক্রিকেটারদের জন্য একটি পথপ্রদর্শক শক্তি হিসাবে তাঁর ভূমিকা প্রসারিত করে চলেছেন।

ফ্র্যাঞ্চাইজি এই গ্রীষ্মে দলের সম্ভাবনা তৈরির জন্য ক্যাম্পের মধ্যে লিয়ামের এই ভূমিকাকে একটি গুরুত্বপূর্ণ কৌশলগত পদক্ষেপ হিসাবে বিবেচনা করে।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দুই স্কোয়াড ঘোষণা

Read Next

দলে যোগ দিয়েই ডোনাল্ডের কাছ থেকে দায়িত্ব বুঝে নিলেন তাসকিন

Total
1
Share