বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ

বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ
Vinkmag ad

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। স্বাগতিক নিউজিল্যান্ড, বাংলাদেশ ছাড়া সিরিজের তৃতীয় দলটি হল পাকিস্তান। এটি হবে ডাবল হেডার সিরিজ, দুই শীর্ষ দল খেলবে ফাইনাল।

হাতে এখনও ৪ মাসের মতো সময় বাকি, আগে ভাগেই টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা শুরু করে দিয়েছে বাংলাদেশ। গেল আসরের ব্যর্থতা ভুলে অস্ট্রেলিয়ায় দারুণ কিছু করে দেখাতে চায় টিম টাইগার্স। ২৪ অক্টোবর শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ অভিযান। এর ঠিক আগেই নিউজিল্যান্ডের মাঠে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ দল।

এরইমধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি কাপে পাক দলের অংশগ্রহণ নিশ্চিত করেছে। পাকিস্তান দল অক্টোবরে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে।

নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য এই ত্রিদেশীয় সিরিজে অন্তত চারটি করে ম্যাচ খেলবে তিন দল। এরপর অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। তবে সিরিজের সূচি ও ভেন্যুর ব্যাপারে এখন পর্যন্ত কোন চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি নিউজিল্যান্ড ক্রিকেট।

উল্লেখ্য, আগামী ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর অস্ট্রেলিয়ার মাটিতে বসবে অষ্টম টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যেখানে বাংলাদেশ সরাসরি  অংশ নেবে।

৯৭ ডেস্ক

Read Previous

যে রাতে আলোর ঝলকানির সাথে পরিচিত হল আড়ালে থাকা ক্রিকেটাররা

Read Next

হেডিংলিতে জয়ের পথে ইংল্যান্ড

Total
16
Share