পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করবে বিসিবিও

featured photo1 1 9
Vinkmag ad

আগামীকাল (২৫ জুন) উদ্বোধন হচ্ছে বহুল প্রতীক্ষার পদ্মা সেতু। দেশের ইতিহাসে অন্যতম মাইলফলক স্পর্শ করা এই স্থাপনার উদ্বোধন নিয়ে দেশব্যাপী উৎসবের আমেজ। যার ছোঁয়া লেগেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও (বিসিবি)। সভাপতি নাজমুল হাসান পাপনের উপস্থিতিতে সকালে উদ্বোধন কার্যক্রমে অংশ নিবে বিসিবি।

আজ এক আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিষয়টি জানিয়েছে। সকাল সাড়ে ৯ টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম প্রাঙ্গনে শুরু হবে এই উদযাপন কার্যক্রম।

এই উদযাপন সামনে রেখে গত কয়েক দিন বিসিবিতে চলছি প্রস্তুতি। আয়োজন করা হচ্ছিল আলোকসজ্জার। জানা গেছে পদ্মা সেতুর উদ্বোধনের দিন দোয়া ও মিলাদ মাহফিলের সাথে অসহায় দুস্থদের মাঝে খাবারও বিতরণ করবে বিসিবি।

পদ্মা সেতুর মাধ্যমে দেশের দক্ষিণাঞ্চলের মানুষের জন্য যোগাযোগ ব্যবস্থা হবে বেশ সহজ। যাতায়তে কমবে অনেক সময়, ঐ অঞ্চলে ক্রিকেটও গতিশীল হবে বলে বিশ্বাস বিসিবির।

এদিকে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন তো মুখিয়ে আছেন কবে পদ্মা সেতুর উপর দিয়ে গাড়ি চালিয়ে বাড়ি ফিরতে। খুলনা অঞ্চলের কুষ্টিয়া জেলায় তার বাড়ি।

দিন দুয়েক আগে সংবাদ মাধ্যমে তিনি বলেন, ‘এটা আমাদের অনেক অনেক দূরত্ব বলেন, যারা আমাদের দেশের বাড়িতে যাবো বলেন, কারণ আমরা যারাসব সময় গ্রামের বাড়িতে যাই, ভ্রমণ করি তাদের জন্য বিশাল পাওয়া। আগে ৮-৯-১০ ঘণ্টা সময় লাগতো। দেখা যায় ফেরির জন্য বসে আছি। কখন পার হব তা নিয়ে থাকে দুশ্চিন্তা। এখন অন্তত ৫-৬ ঘণ্টা কম লাগবে আমার দেশের বাড়ি যেতে।’

‘আমার তো ইচ্ছে ছিল প্রথম দিনই ড্রাইভ করার। আমরা যারা ওই অঞ্চলের বাসিন্দা তাদের জন্য অনেক অনেক বড় পাওয়া। অবশ্যই অন্তরের অন্তঃস্থল থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে চাই।’

৯৭ প্রতিবেদক

Read Previous

শরিফুল-এবাদতের ক্যারিয়ার সেরা ইনিংস, বাংলাদেশের ২৩৪

Read Next

বেয়ারস্টো-ওভারটন জুটিতে ইংল্যান্ডের রক্ষা

Total
1
Share