সিসিডিএমের ‘অ্যাওয়ার্ড নাইটে’ বুঝিয়ে দেওয়া হবে ১০ বছরের ৮০ ট্রফি

প্রেস
Vinkmag ad

সেন্ট লুসিয়ায় আজ (২৪ জুন) থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন ‘অ্যাওয়ার্ড নাইট’ নামক এক অনুষ্ঠানের আয়োজন করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। এই অনুষ্ঠানে ঢাকা প্রিমিয়ার লিগ সহ প্রথম থেকে তৃতীয় বিভাগের সেরা পারফর্মারদের হাতে তুলে দেওয়া হবে পুরষ্কার। ২০০৭ থেকে ২০১৬ এই ১০ বছরে সিসিডিএমের আয়োজিত টুর্নামেন্টের ট্রফিগুলোও বুঝিয়ে দেওয়া হবে এ দিন।

আগামী ২৬ জুন সন্ধ্যা ৭টায় অনুষ্ঠানের সূচি চূড়ান্ত করে একটি সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাব অনুষ্ঠানটির ভেন্যু। যেখানে প্রধান অতিথির চেয়ারে বসবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। উপস্থিত থাকবেন সিসিডিএম চেয়ারম্যান মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরী।

জানা গেছে, বিসিবি অ্যাওয়ার্ড নাইট অনুষ্ঠানটি বেশ জাঁকজমকপূর্ণ করার ভাবনা সিসিডিএমের। মূলত এদিন সিসিডিএমের অধীনে হওয়া লিগগুলোর বকেয়া থাকা ট্রফিগুলো জয়ী দলকে বুঝিয়ে দেবে তারা।

চলতি বছর ঢাকা প্রথম , দ্বিতীয় ও তৃতীয় বিভাগে সেরা পারফর্মারদেরও পুরষ্কৃত করা হবে। যেখানে ব্যাটার, বোলার, অলরাউন্ডার, উইকেট রক্ষক ক্যাটাগরিতে পুরষ্কার জয়ী দের হাতে তুলে দেওয়া হবে উন্নত মানের ব্যাট, গ্লাভস, হেলমেট সহ প্রয়োজনী ক্রিকেট সামগ্রী।

সিসিডিএমের অধীনে ট্রফি বকেয়া থাকার তালিকাটা বেশ লম্বাই। সাকুল্য ৮০টি ট্রফি বুঝিয়ে দেওয়া হবে এবার।

সিসিডিএমের এক সদস্য এ প্রসঙ্গে বলেন, ‘অ্যাওয়ার্ড নাইটে আমাদের কাছে বকেয়া যে ট্রফিগুলো আছে, সেগুলো আমরা দেব। সর্বমোট ১০ বছরের ৮০টি ট্রফি দেওয়া হবে। সব দলের নামগুলো আমি এ মুহূর্তে বলতে পারছি না।’

সবশেষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) জয়ী শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে অবশ্য তাদের শিরোপা জয়ের দিনই ট্রফি বুঝিয়ে দেওয় হয়। তবে সেই ট্রফি আবার সিসিডিএমের কাছে রেখে দেওয়া হয়েছে। ২৬ তারিখ শেখ জামালের হাতে নতুন করে তুলে দেওয়া হবে ট্রফিখানা। 

৯৭ প্রতিবেদক

Read Previous

টি-টোয়েন্টি স্কোয়াডে ঢুকলেন মিরাজ, দারুণ খুশি অধিনায়ক রিয়াদ

Read Next

আবারও ইংল্যান্ডের পথের কাটা মিচেল-ব্লান্ডেল

Total
1
Share