টিভিতে দেখা যাবে উইন্ডিজ সফরের বাকি ম্যাচগুলো

শূন্যের মিছিল ঠেলে প্রত্যাবর্তনে ঝলক দেখালেন মুস্তাফিজ
Vinkmag ad

টি-স্পোর্টসে দেখা যাবে বাংলাদেশ দলের ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি সব ম্যাচ। আগামী ২৪শে জুন থেকে শুরু হতে যাওয়া সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি বাংলাদেশের দর্শকরা সরাসরি দেখতে পারবে টি-স্পোর্টস এর পর্দায়।

চলমাম সিরিজের প্রথম টেস্ট সম্প্রচার করেনি বাংলাদেশের কোন টিভি চ্যানেল। এতে দর্শকদের ভোগান্তির কমতি ছিল না। অবশেষে ক্রিকেট প্রেমীদের জন্য মিলল সুসংবাদ। বাংলাদেশের স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে সিরিজের বাকি সবগুলো ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজ ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজের টিভি স্বত্ব কিনেছে টোটাল স্পোর্টস মার্কেটিং। খেলা সরাসরি সম্প্রচার করতে শুরুর দিকে তাঁদের কাছ থেকে ফিড কিনতে আগ্রহী ছিল না বাংলাদেশের টিভি চ্যানেলগুলো। এ কারণেই প্রথম টেস্ট দেখতে পারেনি বাংলাদেশের দর্শকরা। তবে এবার চুক্তিতে সই করল টোটাল স্পোর্টস মার্কেটিং ও টি-স্পোর্টস।

অ্যান্টিগা টেস্ট অবশ্য ওয়েস্ট ইন্ডিজের কাছে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। চতুর্থ দিন সকালেই ম্যাচ হয়েছে শেষ। আগামী ২৪ জুন থেকে সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সিরিজ সমতায় ফেরাতে জয় ছাড়া কিছুই ভাবছে না সাকিব আল হাসানের দল।

এরপর তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে দুই দল। ২, ৩ ও ৭ জুলাই তিনটি টি-টোয়েন্টি হবে ডমিনিকায়। ১০, ১৩ ও ১৬ জুলাই গায়ানার জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো।

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিকেটারদের মিডিয়া এড়িয়ে যাওয়ার পরামর্শ দিলেন আকরাম

Read Next

রোমাঞ্চকর জয়ে সিরিজ জিতল শ্রীলঙ্কা

Total
1
Share