চতুর্থ ওয়ানডেতে খেলবেন মেন্ডিস, অনিশ্চিত গুনাথিলাকা

images 2022 06 20T223456.219
Vinkmag ad

কাটল অনিশ্চয়তা, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ ওয়ানডেতে পাওয়া যাবে ব্যাটসম্যান কুসল মেন্ডিসকে। কিন্তু সামনের ম্যাচেও দানুশকা গুনাথিলাকার সেরা একাদশে সম্ভাবনা কম। অন্যদিকে শ্রীলঙ্কার প্রয়োজন পড়লে ঝুঁকি নিয়ে খেলানো হবে ওয়ানিন্দু হাসারাঙ্গাকে।

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে লিড নিল শ্রীলঙ্কা। তৃতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে পরাজিত করে এগিয়ে যায় লঙ্কানরা। এদিন পাথুম নিসাঙ্কার সঙ্গে ১৭০ রানের জুটি গড়ে শ্রীলঙ্কার জয়ের ভিত গড়ে দিয়েছেন মেন্ডিস। কিন্তু ৮৫ বলে ৮৭ রান করে সাজঘরে ফিরেছেন রিটায়ার্ড হার্ট হয়ে।

কুসল মেন্ডিসের চোট প্রসঙ্গে এসএলসির প্রধান চিকিৎসক ডামিন্ডা আত্তানায়েকে ইএসপিএনক্রিকইনফোকে বলেছেন, তিনি ‘নিউরোমাসকুলার ক্র্যাম্পের কারণে’ মাঠ ছেড়েছেন। তবে মঙ্গলবারের ম্যাচের জন্য ফিট আছেন।

গ্রেড ওয়ান হ্যামস্ট্রিং স্ট্রেনের কারণে গুনাথিলাকা শেষ ম্যাচটি মিস করেছেন। চিকিৎসক আত্তানায়েকের মতে, তাঁকে পাওয়া যাবে না পরবর্তী ম্যাচেও। যদিও গুনাথিলাকার ইনজুরি খুব ছোট, তবে মূল পূর্বাভাস মিলল যে লঙ্কা প্রিমিয়ার লিগ এবং এশিয়া কাপে তাঁর প্রাপ্যতা নিশ্চিত করার জন্য এই সিরিজটি মিস করবেন।

আগামী মঙ্গলবার এবং শুক্রবার কলম্বোতে সিরিজের শেষ দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে।

৯৭ ডেস্ক

Read Previous

আপাতত শেষ হল রিচার্ড স্টনিয়ারের বাংলাদেশ অধ্যায়

Read Next

‘ক্রিকেট বিশ্ব শাসন করবে ভারত’

Total
1
Share