পদ্মা সেতুর নামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ

সেতু সিরিজ
Vinkmag ad

বাংলাদেশের স্বপ্নের পদ্মা সেতুর উন্মাদনা এবার ছড়িয়ে পড়ল ক্রিকেটাঙ্গনেও। পদ্মা সেতুর নামে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ টেস্ট সিরিজ, ‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ’। কাল থেকে শুরু হতে যাওয়া এই সিরিজের অফিসিয়াল লোগোতে ঠাঁই পেয়েছে পদ্মা সেতু।

আগামীকাল বৃহস্পতিবার (১৬ই জুন) থেকে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশের দুই ম্যাচের টেস্ট সিরিজ। অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে গড়াবে প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু আগামী ২৪শে জুন।

সিরিজ মাঠে গড়ানোর আগের দিন আনুষ্ঠানিক নাম ঘোষণায় জানানো হল- ‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ।’ সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

সেতুর পটভূমি ও আগমণীবার্তা তুলে ধরতে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের টেস্ট সিরিজের নামকরণ করা হয়েছে পদ্মা সেতুর নামে। আগামী ২৫ জুন ৬.১৫ কিলোমিটারের এই সেতুর উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সিরিজের অফিসিয়াল লোগোতে ওঠে এসেছে অবিশ্বাসের হিমালয়সম বাধাবিপত্তি ডিঙিয়ে আত্মবিশ্বাসে সর্বোচ্চ শিখরে দাঁড়ানোর সাহসিকতা। ক্রিকেট বলের ঠিক ওপরেই উন্নয়নের সাহসী প্রতিকৃতি পদ্মা সেতুর ছবি।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘সাকিব আল হাসানকে আমার থেকে আপনারা ভালো চেনেন’

Read Next

একই সময়ে ভারতের দুই সিরিজ, আয়ারল্যান্ডে নেতৃত্বে হার্দিক পান্ডিয়া

Total
1
Share