সাফল্যের জন্য বেয়ারস্টোর রেসিপি ছিল চিজ, টোস্ট, কফি

featured photo updated v 12
Vinkmag ad

জনি বেয়ারস্টোর বিধ্বংসী শতরানে চড়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নটিংহ্যামে অবিশ্বাস্য জয় ইংল্যান্ডের। স্টোকসদের পকেটে ঢুকল সিরিজ। টেস্টের পঞ্চম দিনও যে অতিমানবীয় ব্যাটিং করা যায় তার এক নিদর্শন দেখালেন বেয়ারস্টো। সাফল্যের জন্য বেয়ারস্টোর রেসিপি ছিল চিজ, টোস্ট, কফি!

ইংল্যান্ডের হয়ে টেস্টের ইতিহাসে দ্বিতীয় দ্রুততম শতরান বেয়ারস্টোর। নটিংহ্যাম টেস্টের শেষ ইনিংসে মাত্র ৭৭ বলে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন। শেষমেশ ১৪টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ৯২ বলে ১৩৬ রান করে আউট হন বেয়ারস্টো। ইংল্যান্ড ৫ উইকেটের ব্যবধানে দ্বিতীয় টেস্ট জেতে। সেই সঙ্গে সিরিজ জয়ও নিশ্চিত করেন বেন স্টোকসরা।

শেষ ইনিংসে দাপুটে শতরানের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন বেয়ারস্টো। ম্যাচ শেষে বেয়ারস্টো চা বিরতির সময় তার খাবার সম্পর্কে জানান এবং বাকি ক্যারিয়ারে এই রেসিপি পুনরাবৃত্তি করার প্রতিশ্রুতি দেন হাস্যজ্জ্বোল ভঙ্গিতে।

‘চিজ এবং হ্যাম টোস্টি এবং একটি কফি।’

বেয়ারস্টো চলতি বছরে তাঁর তৃতীয় সেঞ্চুরি হাঁকানোর পথে, তিনি বিশেষ করে চা বিরতির পর কিউই বোলারদের আক্রমণ করেছিলেন। টি ব্রেক থেকে ফিরে ৪৪ বল খেলে ঝড়ো ৯৩ রান সংগ্রহ করে দলকে জয়ের তীরে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ রোল প্লে করেন বেয়ারস্টো।

ম্যাচ পরবর্তী পুরষ্কার বিতরণীতে স্কাই স্পোর্টসকে বেয়ারস্টো আরও বলেন,

‘আমরা যে ব্র্যান্ডের ক্রিকেট খেলতে চাই, এইরকম দিনগুলি খুব উত্তেজনাপূর্ণ হয়। সেখানে থাকাটা খুব মজার ছিল। মিডল অর্ডারে যে শক্তি পেয়েছি তা আমরা জানি। আজ আমাদের দিন ছিল, এবং এটা অবিশ্বাস্য একটি দিন ছিল। দর্শকদের আসার জন্য অনেক ধন্যবাদ। আমরা এটাকে ওয়ানডে খেলা হিসেবে দেখেছি।’

৯৭ ডেস্ক

Read Previous

৪৩ রানে অলআউট হওয়া ভেন্যুতে টাইগারদের নিয়ে আশাবাদী ডোমিঙ্গো

Read Next

শেষ টেস্টের আগে ছিটকে গেলেন জেমিসন, ফ্লেচার

Total
22
Share