রংপুর শিশু নিকেতনকে শিরোপা জেতালেন শিহাব

রংপুর শিশু নিকেতনকে শিরোপা জেতালেন শিহাব
Vinkmag ad

বল হাতে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি, ফাইনালেও নিলেন ৫ উইকেট। রংপুর শিশু নিকেতনের লেগ স্পিনার শাইখ ইমতিয়াজ শিহাব দলকে নেতৃত্ব দিলেন সামনে থেকে। আর তাতেই মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়কে ১০২ রানের পুঁজি নিয়ে ৫৯ রানে হারিয়ে এবারের প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের শিরোপা জেতে শিশু নিকেতন।

নারায়ণগঞ্জের শামসুজ্জোহা স্পোর্টস কমপ্লেক্সে টস জিতে ফিল্ডিং নেয় মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়।

৩৭.১ ওভারে ১০২ রান করে অলআউট হয় শিশুনিকেতন। ব্যাট হাতে তাদের হয়ে সর্বোচ্চ রান করেন আহমেদ তেজান।

তিন নম্বরে নেমে ৩৪ বলে ২৮ রান করে আরাফাত আমান রিয়ানের বলে আউট হন। দ্বিতীয় সর্বোচ্চ করেন সাদ ফিফটিন, ৩৩ বলে ২৪ রান তার ব্যাটে। এর বাইরে বলার মতো স্কোর নেই আর কারও।

১০ নম্বরে নেমে ২৪ বলে ১৪ রান করেন রাকিবুল ইসলাম। মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের হয়ে আরাফাত রিয়ান ১০ ওভারে ৯ রান দিয়ে নেন ৪ উইকেট। যেখানে মেইডেন পাঁচটি।

এছাড়া দুইটি করে উইকেট নেন সোহান আবেদীন ও সোহানুর রহমান।

জয়ের জন্য ১০২ রানকেই যথেষ্ট করে তোলেন রংপুর শিশু নিকেতনের অধিনায়ক শিহাব। ম্যাচ সেরা, সিরিজ সেরা ও সর্বোচ্চ উইকেট শিকারির পুরষ্কার জেতা এই লেগ স্পিনার নেন ৫ ওভারে ১৪ রান দিয়ে ৫ উইকেট।

 

No description available.

লক্ষ্য তাড়ায় নেমে ২০.২ ওভারের বেশি টিকেনি মেহেরপুর শিশু নিকেতন। অলআউট হতে হয়েছে ৪৩ রানে।

৬৯ রানে হারা ম্যাচে একজন ব্যাটারই কেবল দুই অঙ্ক ছুঁয়েছেন। ওপেনার সায়েম আহমেদ ২৭ বলে ১২ রান করেন। শিহাবের ৫ উইকেট ছাড়া সামিউল ইসলাম শুভ ৪ ওভারে ৯ রান দিয়ে নেন ২ উইকেট।

টুর্নামেন্টে ৩৩ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট ও টুর্নামেন্ট সেরার পুরষ্কার শিহাবের হাতে। সর্বোচ্চ রান সংগ্রাহকের পুরষ্কার জেতেন মাশকাত মাহিন রুদ্র। ৩৮৩ রান করেন বাড্ডা আলতাফুন্নেসা উচ্চ বিদ্যালয়ের এই ব্যাটার।

৯৭ প্রতিবেদক

Read Previous

নির্বাচিত হয়ে মুশফিকদের অভিনন্দন জানালেন অ্যাঞ্জেলো ম্যাথুস

Read Next

পড়াশোনায় যেমন তেমন, ক্রিকেটই শিহাবের ধ্যান-জ্ঞান

Total
32
Share