মিচেলের ১০ রানের আক্ষেপ, শক্ত অবস্থানে নিউজিল্যান্ড

মিচেলের ১০ রানের আক্ষেপ, শক্ত অবস্থানে নিউজিল্যান্ড
Vinkmag ad

জোড়া সেঞ্চুরিতে ট্রেন্টব্রিজ টেস্টে শক্ত অবস্থানে আছে নিউজিল্যান্ড। ১ম ইনিংসে তাদের ৫৫৩ রানের জবাবে ২য় দিন শেষে ইংল্যান্ডের সংগ্রহ ১ উইকেটে ৯০ রান। এখনও ইংলিশরা ৪৬৩ রানে পিছিয়ে আছে।

৪ উইকেটে ৩১৮ রান নিয়ে ২য় দিন শুরু করে ব্ল্যাকক্যাপসরা। আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান ড্যারিল মিচেল ও টম ব্লান্ডেল ২ জনই সেঞ্চুরির দেখা পান। ৫ম উইকেটে মিচেল ও ব্লান্ডেলের মধ্যে ২৩৬ রানের বড় জুটি হয়।

১৯৮ বলে ১৪ চারে ১০৬ রান করেন ব্লান্ডেল। তার বিদায়ের পর মিচেল ব্যাটিংয়ে আরও সক্রিয় হয়ে উঠেন। নবাগত মাইকেল ব্রেসওয়েলের সাথেও ৯১ রানের জুটি হয় মিচেলের। ৪৯ রানে আউট হন ব্রেসওয়েল।

টেলএন্ডারদের নিয়েও রানের চাকা সচল রাখেন মিচেল। শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে ৩১৮ বলে ২৩ চার ও ৪ ছয়ে ১৯০ রানের অসাধারণ ইনিংস খেলেন।

ইংলিশদের পক্ষে জেমস অ্যান্ডারসন ৩টি এবং বেন স্টোকস, স্টুয়ার্ট ব্রড ও জ্যাক লিচ ২টি করে উইকেট নেন।

ইংলিশরা ব্যাটিংয়ে নেমে শুরুতে ধাক্কা খায় জ্যাক ক্রলিকে হারিয়ে। তবে বাকি সময়টায় আর কোন বিপদ হতে দেননি ওলি পোপ ও অ্যালেক্স লিস। ৮৪ রানের অবিচ্ছিন্ন জুটিতে দিন পার করে দেন তারা।

পোপ ৫১ ও লিস ৩৪ রানে অপরাজিত আছেন।

নিউজিল্যান্ডের পক্ষে একমাত্র উইকেটটি পান ট্রেন্ট বোল্ট।

সংক্ষিপ্ত স্কোরঃ ২য় দিন শেষে

নিউজিল্যান্ডের ১ম ইনিংসঃ ৩১৮/৪ (৮৭), ল্যাথাম ২৬, ইয়াং ৪৭, কনওয়ে ৪৬, নিকোলস ৩০, মিচেল ১৯০, ব্লান্ডেল ১০৬, ব্রেসওয়েল ৪৯, জেমিসন ১৪, সাউদি ৪, হেনরি ১, বোল্ট ১৬*; অ্যান্ডারসন ২৭-৯-৬২-৩, ব্রড ২৬-৪-১০৭-২, পটস ৩০.৩-৬-১২৬-১, স্টোকস ২৩-২-৮৫-২, লিচ ৩৫-৬-১৪০-২

ইংল্যান্ডের ১ম ইনিংসঃ ৯০/১, লিস ৩৪*, ক্রলি ৪, পোপ ৫১*; বোল্ট ৭-১-১৮-১।

৯৭ ডেস্ক

Read Previous

শানাকার ক্যাপ্টেন্স নকে অস্ট্রেলিয়াকে হারাল শ্রীলঙ্কা

Read Next

নেদারল্যান্ডসের ওয়ানডে দলে চমক, ফিরলেন টম কুপার

Total
34
Share