উমরান মালিকের অভিষেক নিয়ে সাসপেন্স রাখলেন রাহুল দ্রাবিড়

উমরান মালিকের অভিষেক নিয়ে সাসপেন্স রাখলেন রাহুল দ্রাবিড়
Vinkmag ad

আইপিএল শেষ, কাল থেকেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে লড়াইয়ে নামবে ভারত। এবারের আইপিএলে বল হাতে আগুন ঝরানো পেসার উমরান মালিকের অভিষেক হওয়ার সম্ভাবনা ছিল সিরিজের প্রথম টি-টোয়েন্টিতেই। কিন্তু কোচ রাহুল দ্রাবিড়ের কথা থেকে শুরু হয়েছে গুঞ্জন। কোচ রাহুলের ইঙ্গিত, আরও ভালো ভাবে তৈরি করে তাঁকে আনতে চান জাতীয় দলে।

উমরান মালিক জম্মু ও কাশ্মীর উপত্যকার পেস মেশিন। বিশেষ করে ২০২২ আইপিএল মৌসুমে তাঁর ধারাবাহিকতা সাথে নিখুঁত গতি দেখে মুগ্ধ হয়েছে ক্রিকেট ভক্তরা। ধারাবাহিকভাবে ১৪৫-১৫০ কিলোমিটার বেগে বল করেছেন। জম্মু স্পিডস্টার আইপিএলে গতির ঝড় তুলে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়ে যান।

কিন্তু আসন্ন প্রোটিয়া সিরিজেই তাঁর অভিষেক হচ্ছে না; এমনটাই প্রায় নিশ্চিত হওয়া গেল রাহুল দ্রাবিড়ের বিবৃতি শুনে। উমরান মালিককে সেরা একাদশে সুযোগ দেবার প্রসঙ্গে রাহুল দ্রাবিড় বলেন,

‘অবশ্যই ও শিখছে। ভাল করে তৈরি হচ্ছে। যত বেশি খেলবে, ততই ভাল হবে। আমাদের দলে এমন দুর্দান্ত বোলারদের দেখতে পেরে দারুণ লাগছে। আমাদের দেখতে হবে কয়টা ম্যাচে তাঁকে আমরা সুযোগ দিতে পারি। আমাদের বাস্তবতা বুঝতে হবে। আমাদের অনেক বড় ভারতীয় স্কোয়াড আছে। প্লেইং ইলেভেনে সবার সুযোগ পাওয়া সম্ভব নয়।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতীয় স্কোয়াড:

লোকেশ রাহুল (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, ইশান কিশান, দীপক হুদা, শ্রেয়াস আইয়ার, রিশাব পান্ট (সহ-অধিনায়ক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, আক্সার প্যাটেল, রবি বিষ্ণই, ভুবনেশ্বর কুমার, হারশাল প্যাটেল, আবেশ খান, আর্শদ্বীপ সিং এবং উমরান মালিক।

৯৭ ডেস্ক

Read Previous

২৩ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানলেন মিতালি রাজ

Read Next

টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তেই ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছে না হাসান

Total
12
Share