প্রথম টি-টোয়েন্টি সন্ধ্যায়, দু’দলের একাদশ ঘোষণা সকালে

অস্ট্রেলিয়ায় হেরেই চলেছে শ্রীলঙ্কা
Vinkmag ad

কলম্বোতে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধনী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। লড়াইয়ে নামার একদিন আগেই একাদশ ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া, আর লঙ্কানদের একাদশ জানা গেল ম্যাচের দিন সকালে।

আজ মঙ্গলবার (৭ই জুন) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি।

অভিজ্ঞ অলরাউন্ডার দাসুন শানাকা শ্রীলঙ্কার অধিনায়কত্ব সামলাবেন। আইপিএল খেলে আসা তারকা ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুশমান্থ চামিরা, মাহেশ থিকশানা, চামিকা করুণারত্নে এবং ভানুকা রাজাপাকসেও চূড়ান্ত একাদশে অন্তর্ভুক্ত হয়েছেন। ক্লাসি জুটি পথুম নিসাঙ্কা এবং কুশল মেন্ডিস আছেন সেরা একাদশে।

এই বছরের শুরুর দিকে অস্ট্রেলিয়ায় পাঁচ ম্যাচের সিরিজে শ্রীলঙ্কা ৪-১ ব্যবধানে পরাজয় বরণ করে, কিন্তু ঘরের মাটিতে তারা শক্তিশালী পারফর্ম করবে বলে আশা করা হচ্ছে।

ক্রিকেট অস্ট্রেলিয়া গতকাল সোমবার সিরিজের উদ্বোধনী ম্যাচের জন্য তাঁদের একাদশ ঘোষণা করেছে। স্পিনার অ্যাডাম জাম্পা এবং টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স একাদশে অনুপস্থিত।

শ্রীলঙ্কা একাদশ:

পাথুম নিসাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, চারিথ আসালাঙ্কা, কুসল মেন্ডিস, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, দুশমান্থ চামিরা, মাহেশ থিকশানা এবং নুয়ান থুশারা।

অস্ট্রেলিয়া একাদশ:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, অ্যাশটন অ্যাগার, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন এবং জশ হ্যাজেলউড।

৯৭ ডেস্ক

Read Previous

ইব্রাহিমের অপরাজিত সেঞ্চুরিতে আফগানিস্তানের জয়

Read Next

লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন গ্র্যান্ডহোম

Total
1
Share