টি-টোয়েন্টি নিয়ে কথা বলার সুযোগ চান তামিম

অধিনায়ক তামিমের অতৃপ্তি যে দুই ম্যাচ নিয়ে
Vinkmag ad

জানুয়ারিতে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে ৬ মাসের অবসরে যান তামিম ইকবাল। যা শেষ হওয়ার কথা চলতি মাসেই। তবে আদৌ এই ফরম্যাটে ফিরবেন কিনা এ নিয়ে আছে সংশয়। তামিম নিজে বলছেন মতামত জানানোর সুযোগই পাচ্ছেন না। সে ক্ষেত্রে সংবাদ মাধ্যম ও টিম ম্যানেজমেন্টের দিকেই ছুঁড়লেন অভিযোগের তীর।

অবসর মেয়াদের শেষ দিক বলে বাঁহাতি এই ব্যাটারের টি-টোয়েন্টি ক্যারিয়ারের ভবিষ্যত নিয়ে কৌতুহল থাকা স্বাভাবিক। বিশেষ করে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ যে ঘনিয়ে আসছে। অক্টোবর-নভেম্বরে মাঠে গড়াবে আসর।

মোবাইল অপারেটর রবি আজিয়াটার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে এক অনুষ্ঠানে সংবাদ মাধ্যমের সাথে আলাপে তামিম জানালেন নিজের অভিমত জানানোর সুযোগ পাচ্ছেন না।

এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘টি-টোয়েন্টি নিয়ে যে পরিকল্পনা আমার, আমাকে তো বলার সুযোগই দেওয়া হয় না। হয় আপনারা বলে দেন, না হয় অন্য কেউ বলে দেয়। ওটাই চলতে থাকুক (হাসি)। আমার তো বলার সুযোগ দেওয়া হয় না।’

‘এতদিন ধরে আমি ক্রিকেট খেলি, এতটুক আমি ডিজার্ভ করি,আমি কি চিন্তা করি না চিন্তা করি এটা আমার মুখ থেকে শোনা। কিন্তু হয় আপনারা কোনো ধারণা দিয়ে দেন, বা অন্য কেউ এসে বলে দেয়। যখন বলেই দেয় তখন আমার এখানে কিছু বলার নেই।’

২০২০ সালে সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তামিম। এরপর চোট কিংবা ছুটিতে মাঠে নামা হয়নি। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেই নাম সরিয়ে নেন স্কোয়াড থেকে।

সে ক্ষেত্রে দেখান যৌক্তিক কারণ, দীর্ঘদিন না খেলে বিশ্বকাপ খেলতে গেলে অন্য কোনো ক্রিকেটারের উপর অন্যায় হতে পারে বলেও মত দেন।

তবে নানা নাটকীয়তার পর চলতি বছর ২৭ জানুয়ারি বিপিএল চলাকালীন চট্টগ্রামে সংবাদ মাধ্যমকে জানান ৬ মাসের জন্য অবসরে যাচ্ছেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাস্তবতা মেনে নিতে শিখেছেন নাইম হাসানও

Read Next

রেকর্ড গড়ে দশ হাজারি ক্লাবে জো রুট

Total
1
Share