‘সাকিব ৭৫ হেলথকার্ড’: স্বাস্থ্য সেবার এক নতুন মাত্রা

featured photo updated v 2
Vinkmag ad

স্বাস্থ্য সেবার সমাধান নিয়ে আসলেন সাকিব আল হাসান। আর ‘সাকিব ৭৫ হেলথকেয়ার’ নিয়ে এলো ‘সাকিব ৭৫ হেলথকার্ড’। সাধ্যের মধ্যে সেরা স্বাস্থ্য সেবা গ্রহণের সুযোগ সকলের জন্য নিশ্চিত করতে সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ সাকিবের এই প্রতিষ্ঠান।

বাইশ গজে সাকিব যেমন বিশ্বসেরা অলরাউন্ডার, মাঠের বাইরেও তেমন। স্বাস্থ্যসেবা খাতে অবদান রাখতে শুরু করেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। করোনাকালে রোগীরা ঠিকভাবে চিকিৎসা পেতে হিমশিম খাচ্ছে। সেই ধারণা থেকেই প্রতিষ্ঠিত হয় ডিজিটাল স্বাস্থ্যসেবার ধারণাটি এবং তারপরই যাত্রা শুরু সাকিব সেভেন্টি ফাইভ হেলথ কেয়ারের।

সাকিব ৭৫ হেলথকেয়ার একটি ডিজিটাল টেলিমেডিসিন সেবা। যেখানে সাকিব ৭৫ হেলথকেয়ারের কল সেন্টারের মাধ্যমে স্বাস্থ্য সংক্রান্ত যেকোনো সমস্যায় খুব সহজেই যুক্ত হতে পারবেন ডাক্তারের সাথে, পাবেন প্রাথমিক স্বাস্থ্য সেবা। এছাড়াও ফেসবুক পেইজে চিকিৎসা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে প্রচারিত হয় সাপ্তাহিক লাইভ শো।

দেশের সাধারণ মানুষের কথা ভেবে ‘সাকিব ৭৫ হেলথকেয়ার’ নিয়ে এলো ‘সাকিব ৭৫ হেলথকার্ড’। এই কার্ডের গ্রাহকরা হাসপাতালে ডায়াগনস্টিক টেস্ট করানোর ক্ষেত্রে সর্বোচ্চ ৩৫% পর্যন্ত ছাড় পাবে। সুবিধাগুলো ভোগ করতে পারবে কার্ডহোল্ডারের পুরো পরিবার।

সাকিব ৭৫ হেলথকার্ডটি দিয়ে দেশের ৪০টিরও বেশি হাসপাতাল এবং ডায়াগোনেস্টিক সেন্টারে পাওয়া যাবে স্বাস্থ্যসেবায় ৩৫% পর্যন্ত ডিসকাউন্ট!

যেসব সুবিধা প্রদান করবে সাকিব ৭৫ হেলথ কার্ড:

বর্তমানে এর গ্রাহকরা ঢাকায় ১১টি হাসপাতালে বিভিন্ন স্বাস্থ্যসেবায় ৩৫% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। ২০২২ সালের মধ্যে, সারা বাংলাদেশে ২০০টি হাসপাতাল থেকে এই ডিসকাউন্ট পাওয়া যাবে। ৪৭৫ টাকা প্রদান করলেই মিলবে হেলথ কার্ডটি!

কার্ড সংগ্রহ এবং বিস্তারিত জানতে ভিজিট করুন- https://shakib75.health/card

৯৭ ডেস্ক

Read Previous

অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দিলেন কাইল কোয়েটজার

Read Next

সাকিবের অধিনায়কত্বে মুমিনুলের লাভ দেখেন সিডন্স

Total
1
Share