সৌরভের রহস্যময় টুইট, কি বার্তা দিলেন?

সৌরভ গাঙ্গুলি বিসিসিআই
Vinkmag ad

বিসিসিআই সভাপতি ও ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি নতুন ইনিংসের জন্য মঞ্চ তৈরি করেছেন। টুইটারে তিনি এক বার্তায় বলেছেন যে তিনি এমন কিছু শুরু করার পরিকল্পনা করছেন যা মানুষকে সাহায্য করবে। দাদা কি তাহলে রাজনীতিতে যোগ দেবেন?

সামজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তায় সৌরভ গাঙ্গুলি লিখেন,

‘১৯৯২ সালে ক্রিকেটের সাথে আমার যাত্রা শুরুর ৩০ তম বছর পূর্ণ হয়েছে ২০২২ এ। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে বড় কথা, এটা আমাকে আপনাদের সকলের সমর্থন দিয়েছে। আমি প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই যারা এই যাত্রায় ছিলেন, আমাকে সমর্থন করেছেন এবং আমি আজ যেখানে আছি সেখানে পৌঁছাতে সাহায্য করেছেন। আজ, আমি এমন কিছু শুরু করার পরিকল্পনা করছি যা আমি মনে করি সম্ভবত অনেক লোককে সাহায্য করবে। আমি আমার জীবনের এই অধ্যায়ে প্রবেশ করার সাথে সাথে আমি আশা করি আপনি আপনার সমর্থন অব্যাহত রাখবেন।’

এই টুইট দেখতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে বিসিসিআই-এর সভাপতি পদ থেকে পদত্যাগ করছেন সৌরভ গাঙ্গুলি।

কিন্তু সকলের ভুল ভাঙ্গতে বিসিসিআই সচিব জয় শাহ সংবাদসংস্থা এএনআইকে নিশ্চিত করেছেন যে সৌরভ গাঙ্গুলি বিসিসিআই-এর সভাপতি পদ থেকে পদত্যাগ করেননি।

তবে সৌরভের টুইট দেখে যে কেউ’রই মনে প্রশ্ন জাগতে পারে তিনি কি রাজ্যসভায় যাচ্ছেন? বা কি কোনো রাজনৈতিক দলে যোগ দেবেন?

বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ গাঙ্গুলির মেয়াদ অবশ্য আগামী কয়েক মাসের মধ্যে শেষ হচ্ছে। এখন শুধু দেখার ফের কি মেয়াদ বাড়বে সৌরভের? নাকি তাঁর সিংহাসনে বসবেন অন্য কেউ?

৯৭ ডেস্ক

Read Previous

যেকারণে অধিনায়ক হিসেবে লিটনকে পছন্দ নয় সুজনের

Read Next

অধিনায়কত্ব সাকিবকে আরও বদলে দিতে পারে বলছেন সুজন

Total
3
Share