শহিদুলের চোটে কপাল খুলল হাসান মাহমুদের

শক্ত প্রতিপক্ষের বিপক্ষে লড়তেও প্রস্তুত হাসান মাহমুদ
Vinkmag ad

চোটে পড়ে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন পেসার শহিদুল ইসলাম। সাইড স্ট্রেইনের চোটে তাকে মাঠের বাইরে থাকতে হবে ৪-৬ সপ্তাহ। আর এতে কপাল খুলছে দীর্ঘদিন দলের বাইরে থাকা হাসান মাহমুদের।

ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট ও টি-টোয়েন্টি স্কোয়াডে ছিলেন শহিদুল। তবে স্কোয়াডে না থাকলেও দলের সাথে যাওয়ার কথা ছিল হাসানের। এবার শহিদুলের চোটে ঢুকে পড়লেন স্কোয়াডেই।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

তিনি বলেন, ‘হাসান মাহমুদ আমাদের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছে। এটা আমরা খুব দ্রুত অফিশিয়াল জানিয়ে দেন। আপাতত সে আমাদের সঙ্গে যাচ্ছে। এরপর সেখানে তার একটা ফিটনেস টেস্ট হবে। তারপর আমরা সিদ্ধান্ত নেব সে কোন ফরম্যাটে খেলবে।’

শহিদুলের চোট নিয়ে বিসিবি চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘গত ২৭ মে শ্রীলঙ্কার বিপক্ষে ঢাকা টেস্টের শেষদিন বদলি ফিল্ডার হিসেবে মাঠে নেমে চোটে পড়েন শহিদুল। সাইড স্ট্রেইনের এই চোট থেকে সেরে উঠতে অন্তত ৪-৬ সপ্তাহ সময় লাগবে।’

উল্লেখ্য, ২০২১ সালে নিউজিল্যান্ড সফরের সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন হাসান মাহমুদ। চোটে পড়ে সফরের মাঝপথেই দেশে ফেরেন। এরপর ভোগেন অজানা এক সমস্যায়।

পরে বিসিবির তত্বাবধানে বিদেশে গিয়ে চিকিৎসকের পরামর্শ নেন। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) দিয়ে ফেরেন মাঠে। খেলেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের জার্সিতে।

৯৭ প্রতিবেদক

Read Previous

১৫ সদস্যের স্কোয়াড চূড়ান্ত করল নিউজিল্যান্ড

Read Next

বদলে গেল পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ভেন্যু

Total
1
Share