১৫ সদস্যের স্কোয়াড চূড়ান্ত করল নিউজিল্যান্ড

নিউজিল্যান্ড টেস্ট দলে ব্রেসওয়েল, ফিরেছেন উইলিয়ামসন
Vinkmag ad

ইংল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড চূড়ান্ত করেছে নিউজিল্যান্ড।

বৃহস্পতিবার লর্ডসে শুরু হতে যাওয়া প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের বাইরে মাইকেল ব্রেসওয়েলকে রাখা হয়েছে ১৬ তম ব্যক্তি হিসাবে।

ব্রেসওয়েল আছেন হেনরি নিকোলসকে নিয়ে শঙ্কা থাকার কারণে। রাইট কাফ ইনজুরিতে থেকে সেরে উঠতে থাকা নিকোলকে প্রথম টেস্টে নাও পাওয়া যেতে পারে।

শুরুতে ২০ সদস্যের স্কোয়াড দিয়েছিল নিউজিল্যান্ড। সেখান থেকে জ্যাকব ডুফি, ব্লেয়ার টিকনার ও রাচিন রবীন্দ্রকে ছেড়ে দেওয়া হয়েছে। হামিশ রাদারফোর্ডকে ছেড়ে দেওয়া হয়েছিল আরো আগেই। তিনি এখন টি-টোয়েন্টি ভাইটালিটি ব্লাস্টে খেলবেন লেইচেস্টারশায়ার ফক্সেসের হয়ে।

সংবাদ বিজ্ঞপ্তিতে নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে আইপিএল ফাইনাল খেলে আসা ট্রেন্ট বোল্টকে প্রথম টেস্টে পাবার সম্ভাবনা কম।

আগামী ২ জুন লর্ডসে শুরু হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এরপর ১০জুন ট্রেন্ট ব্রিজে দ্বিতীয় টেস্ট এবং ২৩ জুন হেডিংলিতে তৃতীয় টেস্ট খেলবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য নিউজিল্যান্ড স্কোয়াড-

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, ক্যাম ফ্লেচার (উইকেটরক্ষক), ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, টিম সাউদি, নেইল ওয়েগনার, উইল ইয়াং। কেবল প্রথম টেস্টের জন্য আছেন মাইকেল ব্রেসওয়েল।

প্রথম দুই টেস্টের ইংল্যান্ড স্কোয়াড-

বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রাউলি, বেন ফোকস, জ্যাক লিচ, আলেক্স লিস, ক্রেইগ ওভারটন, ম্যাথু পটস, অলি পোপ এবং জো রুট।

৯৭ ডেস্ক

Read Previous

সিডন্স যখন আফতাব-রাসেলদের এবেলা ওবেলার কোচ

Read Next

শহিদুলের চোটে কপাল খুলল হাসান মাহমুদের

Total
19
Share