জিতেও ফাইনালে যাওয়া হল না সালমা খাতুনদের

জিতেও ফাইনালে যাওয়া হল না সালমা খাতুনদের
Vinkmag ad

জিতেও ফাইনালে যেতে পারলো না সালমা খাতুনের ট্রেইলব্লেজার্স। মেয়েদের আইপিএলে ভেলোসিটিকে তারা হারিয়েছে ১৬ রানের ব্যবধানে। সালমা খাতুন ১টি উইকেট পান। ৩ দলের পয়েন্ট সমান হলেও রানরেটের ভিত্তিতে ফাইনালে মুখোমুখি হবে সুপারনোভাস ও ভেলোসিটি।

আগে ব্যাটিংয়ে নেমে সাভ্যিনেনি মেঘানা ও জেমিমাহ রড্রিগেজের দাপুটে হাফ সেঞ্চুরিতে ৫ উইকেটে ১৯০ রানের বড় সংগ্রহ করে ট্রেইলব্লেজার্স। মেঘানা ৪৭ বলে ৭ চার ও ৪ ছয়ে সর্বোচ্চ ৭৩ রান করেন। ৪৪ বলে ৭ চার ও ১ ছয়ে ৬৬ রান করেন জেমিমাহ। এছাড়া হেইলি ম্যাথুজ ২৭ ও সোফিয়া ডাঙ্কলি ১৯ রান করেন।

ভেলোসিটির পক্ষে সিমরান বাহাদুর ২ উইকেট পান।

জবাবে ব্যাটিংয়ে নেমে কিরণ প্রভু নাভগিরের মারকুটে ব্যাটিং সত্ত্বেও ৯ উইকেটে ১৭৪ রানে থেমে যায় ভেলোসিটির ইনিংস। ৫টি করে চার ও ছয়ের সাহায্যে মাত্র ৩৪ বলে ৬৯ রান করেন নাভগিরে। ওপেনার শেফালি ভার্মার ব্যাট থেকে আসে ২৯ রান।

রাজেশ্বরী গায়কোয়াড় ও পুনম যাদব ২টি করে উইকেট নেন।

ম্যাচ সেরার পুরস্কার পান জেমিমাহ রড্রিগেজ।

সংক্ষিপ্ত স্কোরঃ

ট্রেইলব্লেজার্সঃ ১৯০/৫ (২০), মেঘানা ৭৩, স্মৃতি ১, জেমিমাহ ৬৬, ম্যাথুজ ২৭, ডাঙ্কলি ১৯, রিচা ১*; গ্রস ৩-০-২৭-১, স্নেহ ৪-০-৩৭-১, খাকা ৩-০-২৭-১, সিমরান ৩-০-৩১-২

ভেলোসিটিঃ ১৭৪/৯ (২০), শেফালি ২৯, ভাটিয়া ১৯, নাভগিরে ৬৯, ভোলভার্ট ১৭, দীপ্তি ২, স্নেহ ১১, রাধা ২, সিমরান ১২, গ্রস ৬, চ্যান্থাম ৩*; রেনুকা ৪-০-৩২-১, ম্যাথুজ ২-০-২০-১, সালমা ২-০-২২-১, রাজেশ্বরী ৪-০-৪৪-২, পুনম ৪-০-৩৩-২, ডাঙ্কলি ২-০-৮-১

ফলাফলঃ ট্রেইলব্লেজার্স ১৬ রানে জয়ী

ম্যাচ সেরাঃ জেমিমাহ রড্রিগেজ (ট্রেইলব্লেজার্স)।

৯৭ ডেস্ক

Read Previous

মিরপুরে বড় হার সঙ্গী হল বাংলাদেশের

Read Next

এক ঘন্টার ভূতুড়ে পারফরম্যান্সে বাংলাদেশের বড় হার

Total
2
Share