জিম্বাবুয়ে সফরের জন্য আফগানদের দুই স্কোয়াড ঘোষণা

অধিনায়ক বদলে নতুন করে দল ঘোষণা আফগানিস্তানের
Vinkmag ad

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে যাচ্ছে আফগানিস্তান জাতীয় দল। আসন্ন এই সফরের জন্য দুই ফরম্যাটের স্কোয়াড ঘোষণা করেছে আফগান ক্রিকেট বোর্ড।

এক বিবৃতিতে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) সীমিত ওভারের সিরিজের (ওয়ানডে ও টি-টোয়েন্টি) জন্য পৃথক দুই স্কোয়াড ঘোষণা করেছে। টি-টোয়েন্টি দলের নেতৃতে অলরাউন্ডার মোহাম্মদ নবি। অন্যদিকে হাশমতউল্লাহ শহিদির কাঁধে ওয়ানডে দলের দায়িত্ব।

টি-টোয়েন্টির নিয়মিত মুখ স্পিনার মুজিব উর রহমান ও কাইস আহমেদ নেই। ঘোষিত ওয়ানডে স্কোয়াডে জায়গা হারিয়েছেন গুলবেদিন নাইব।

আজ জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছেড়েছে আফগানরা। আগামী ৪ থেকে ১৪ জুন পর্যন্ত জিম্বাবুয়ের হারারে স্পোর্টস গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে দুই সিরিজের মোট ৬ ম্যাচ।

টি-টোয়েন্টি স্কোয়াড:

মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান (সহ-অধিনায়ক), রাশিদ খান, আফসার জাজাই (উইকেটকিপার), আজমতউল্লাহ ওমরজাই, দারউইশ রাসুলি, ফরিদ আহমাদ মালিক, ফজল হক ফারুকি, হযরতউল্লাহ জাজাই, ইহসানউল্লাহ জানাত, করিম জানাত, নিজাত মাসুদ, নুর আহমেদ, রহমানউল্লাহ গুরবাজ, শরাফউদ্দিন আশরাফ ও উসমান গনি।

রিজার্ভ: জহির খান ও সৈয়দ আহমেদ শিরজাদ।

ওয়ানডে স্কোয়াড:

হাশমতউল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ (সহ-অধিনায়ক), আজমতউল্লাহ ওমরজাই, ফরিদ আহমাদ মালিক, ফজল হক ফারুকি, ইব্রাহিম জাদরান, ইকরাম আলি খিল (উইকেটকিপার), মোহাম্মদ নবি, মুজিব উর রহমান, নাজিবউল্লাহ জাদরান, রহমানউল্লাহ গুরবাজ, রাশিদ খান, রিয়াজ হাসান, শহিদউল্লাহ কামাল, ইয়ামিন আহমেদজাই ও জিয়া উর রহমান আকবর।

রিজার্ভ: নুর আহমেদ ও নিজাত মাসুদ।

৯৭ ডেস্ক

Read Previous

আইসিসি উইমেন্স চ্যাম্পিয়নশিপে সুযোগ পেল বাংলাদেশ

Read Next

আফগানিস্তানের বোলিং কোচ হলেন উমর গুল

Total
1
Share