মিলার ম্যাজিকে রাজস্থানকে অপেক্ষায় রেখে ফাইনালে গুজরাট

rabbithole thumbnail 13
Vinkmag ad

শেষ ওভারে গুজরাট টাইটান্সের প্রয়োজন ছিল ১৬ রান। প্রথম ৩ বলে ৩ ছয় হাকিয়ে দলকে ফাইনালে নিয়ে গেলেন মারকুটে ব্যাটসম্যান ডেভিড মিলার। তার দানবীয় ব্যাটিংয়ের সাথে হার্দিক পান্ডিয়ার অধিনায়কোচিত ইনিংসে ১ম কোয়ালিফায়ারে রাজস্থান রয়্যালসকে ৭ উইকেটে হারিয়েছে গুজরাট।

১৮৯ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে শুরুতে ঋদ্ধিমান সাহাকে হারিয়ে হোঁচট খায় গুজরাট। শুবমান গিল ও ম্যাথু ওয়েডের ৭২ রানের জুটিতে প্রাথমিক ধাক্কা সামলে নেয় তারা।

শুবমান ও ওয়েড ২ জনই ৩৫ রান করে আউট হন। পরের গল্পটা হার্দিক ও মিলারের। ২ জনের অবিচ্ছিন্ন ১০৬ রানের জুটিতে ৩ বল হাতে রেখে জয় পেয়ে যায় গুজরাট।

হার্দিক ২৭ বলে ৪০ রানে অপরাজিত থাকেন। তবে তাকে ছাড়িয়ে যান মিলার। মাত্র ৩৮ বলে ৩ চার ও ৫টি বিশাল ছক্কায় ৬৮ রানে অপরাজিত থাকেন তিনি, ম্যাচ সেরার পুরস্কারও যায় তার পক্ষে।

রাজস্থানের পক্ষে ট্রেন্ট বোল্ট ও ওবেদ ম্যাকয় ১টি করে উইকেট পান।

এর আগে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৮৮ রান করে রাজস্থান। ৫৬ বলে সর্বোচ্চ ৮৯ রান করে জস বাটলার, ১২টি চার ও ২টি ছক্কার সাহায্যে। সাঞ্জু স্যামসন ৪৭ ও দেবদূত পাডিকাল ২৮ রান করেন।

গুজরাটের পক্ষে মোহাম্মদ শামি, ইয়াশ দয়াল, হার্দিক ও সাই কিশোর ১টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

রাজস্থান রয়্যালসঃ ১৮৮/৬ (২০), জ্যাসওয়াল ৩, বাটলার ৮৯, স্যামসন ৪৭, পাডিকাল ২৮, হেটমেয়ার ৪, পরাগ ৪, অশ্বিন ২*, বোল্ট ০*; শামি ৪-০-৪৩-১, দয়াল ৪-০-৪৬-১, সাই কিশোর ৪-০-৪৩-১, হার্দিক ২-০-১৪-১

গুজরাট টাইটান্সঃ ১৯১/৩ (১৯.৩), সাহা ০, শুবমান ৩৫, ওয়েড ৩৫, হার্দিক ৪০*, মিলার ৬৮*; বোল্ট ৪-০-৩৮-১, ম্যাকয় ৪-০-৪০-১

ফলাফলঃ গুজরাট টাইটান্স ৭ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ ডেভিড মিলার (গুজরাট টাইটান্স)।

৯৭ ডেস্ক

Read Previous

ডি ভিলিয়ার্স বললেন, ‘আগামী আইপিএলে ফিরছি’

Read Next

বাংলাদেশ শিবিরে স্বস্তি ফেরালেন সাকিব

Total
3
Share