ডি ভিলিয়ার্স বললেন, ‘আগামী আইপিএলে ফিরছি’

ডি ভিলিয়ার্স বললেন, 'আগামী আইপিএলে ফিরছি'
Vinkmag ad

দীর্ঘসময় এবি ডি ভিলিয়ার্স আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দলের অন্যতম আকর্ষণ ছিলেন। ছিলেন দলের অন্যতম স্তম্ভও। চলতি আইপিএলে আরসিবির জার্সিতে খেলছেন না ভিলিয়ার্স। তবে এর মাঝেই এলো সুখবর। ফের ব্যাঙ্গালোর দলে ফিরতে চলেছেন ডি ভিলিয়ার্স।

প্রোটিয়া তারকা এবি ডি ভিলিয়ার্স নিজেই ২০২৩ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফেরার ইচ্ছের কথা জানালেন। আবারও আইপিএলে কামব্যাক করতে চলেছেন। কিন্তু কোন ভূমিকায় আইপিএলে ফিরবেন তা জানাননি।

সম্প্রতি এবি ডি ভিলিয়ার্স এক সাক্ষাৎকারে আইপিএলে ফেরার প্রসঙ্গে বলেছেন,

‘আমি অবশ্যই আগামী বছর আইপিএলে ফিরব। শুনেছি ব্যাঙ্গালোরের মাঠে কিছু ম্যাচ হতে পারে। আমি আমার দ্বিতীয় হোমে ফিরে যেতে চাই এবং আবার পরিপূর্ণ চিন্নাস্বামী স্টেডিয়াম দেখতে চাই। ফিরে আসার অপেক্ষায় রয়েছি।’

‘কোহলি নিশ্চিত করেছে জেনে ভালো লাগছে। কিন্তু সত্যি বলতে আমরা এখনও কোনও সিদ্ধান্ত নিতে পারিনি। তবে এটা ঠিক আগামী বছর আইপিএলে আমি ওদের সঙ্গে থাকব।’

এর আগে ভিরাট কোহলি ইঙ্গিত দিয়েছিলেন ভিলিয়ার্সের ফেরার প্রসঙ্গে।

২০২২ আইপিএলের ঠিক আগেই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন ভিলিয়ার্স। ফলে এ বারের টুর্নামেন্টে তাঁকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতে দেখা যায়নি। কিন্তু আগামী আসরেই দেখা যাবে এবি ডি শো। হোক সেটা ব্যাট হাতে বাইশ গজে কিংবা ড্রেসিংরুমে বড় দায়িত্বে।

আইপিএলে আরসিবির জার্সিতে ডি ভিলিয়ার্সের রেকর্ড বেশ সমৃদ্ধ। ১৫৬টি ম্যাচ খেলে ২টি শতরান ও ৩৭টি অর্ধশতরান সহ ৪১.২০ গড়ে ৪,৪৯১ রান সংগ্রহ করেছেন।

৯৭ ডেস্ক

Read Previous

আহামরি কিছু না ভেবেই রাজিথার পাঁচ উইকেট

Read Next

মিলার ম্যাজিকে রাজস্থানকে অপেক্ষায় রেখে ফাইনালে গুজরাট

Total
1
Share