কারণ ছাড়া বাংলাদেশে এসে যা করবেন আইসিসি চেয়ারম্যান

কারণ ছাড়া বাংলাদেশে এসে যা করবেন আইসিসি চেয়ারম্যান
Vinkmag ad

আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলে আজ (২২ মে) দুপুরে বাংলাদেশে এসেছেন। তবে তার এই সফরে নেই নির্দিষ্ট কোনো কারণ। বিসিবির (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) তরফ থেকে এমনটা জানানো হলেও কিছু কাজ সারবেন বার্কলে।

আগামীকাল (২৩ মে) থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা দেখবেন বার্কলে। দিন দুয়েক আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও জানিয়েছেন জরুরী কোনো কাজে আসছেন না তিনি।

গতকাল সংবাদ মাধ্যমে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুসও এ প্রসঙ্গে বলেন, ‘কোনো কারণ নেই। উনি একদিনের জন্য আসবেন। এখানো চাওয়া-পাওয়ার কিছু নেই। এটা সৌজন্যমূলক। উনি কাল আসবেন, আমাদের কিছু অবকাঠামো পর্যবেক্ষণ করবেন।’

‘শেখ হাসিনা আন্তর্জাতিক স্টেডিয়াম আছে, সেখানেও যাবেন। কিছু আলাপ-আলোচনা হবে। ওনার সঙ্গে একটা ডিনার আছে আমাদের কাল সন্ধ্যায়। আর ২৩ তারিখে উনি খেলা দেখবেন। এখানে এসে একঘণ্টা কিংবা প্রথম সেশন খেলা দেখবেন।’

চলমান আইপিএলের ফাইনাল দেখতে ভারতে যাবেন গ্রেগ বার্কলে। তার সাথেই সফর সঙ্গী হচ্ছেন বিসিবি সভাপতি। ২৪ মে ভারতের উদ্দেশে রওয়ানা দেওয়ার কথা দুজনের। আইপিএল ফাইনাল মাঠে গড়াবে ২৯ মে।

দুইদিনের সফরে বাংলাদেশে আসা আইসিসি চেয়ারম্যান বিসিবি কর্তাদের সাথে আজ (২২ মে) ডিনার করবেন। এরপর আগামীকাল ঢাকা টেস্ট দেখবেন। তার আগে আজ বিমানবন্দর থেকে সরাসরি গিয়েছে নির্মানাধীন শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে।

৯৭ প্রতিবেদক

Read Previous

পাপনের খুঁজে বের করা কারণ মুমিনুলের অস্বীকার

Read Next

পরিসংখ্যান ও ইতিহাস ঘেঁটেই ঢাকা টেস্টের একাদশ সাজাচ্ছে শ্রীলঙ্কা

Total
5
Share