পান্টের ভুলে প্লে অফে যাওয়া হল না দিল্লির

পান্টের ভুলে প্লে অফে যাওয়া হল না দিল্লির
Vinkmag ad

প্রথম বলে ফিরে যেতে পারতেন মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ডেভিড। রিভিউ না নিয়ে ম্যাচের সবচেয়ে বড় ভুল করলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক রিশাব পান্ট। সেই ভুলের মাশুল দিতে হলো টুর্নামেন্ট থেকে বিদায় নিয়ে। ডেভিডের বিধ্বংসী ব্যাটিংয়ের কল্যাণে মুম্বাইয়ের কাছে তারা হেরেছে ৫ উইকেটের ব্যবধানে। তাদের এ হারে নক আউট পর্ব নিশ্চিত হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের।

শুরুতে ব্যাটিংয়ে নেমে মুম্বাইয়ের জাসপ্রীত বুমরাহ চমৎকার বোলিংয়ের সামনে খেই হারিয়ে ফেলে দিল্লির টপ অর্ডার। পরবর্তীতে পান্ট ও রভম্যান পাওয়েলের ধৈর্যশীল ব্যাটিংয়ে ৭ উইকেটে ১৫৯ রান করে দিল্লি।

পাওয়েল সর্বোচ্চ ৪৩ ও পান্ট ৩৯ রান করেন।

বুমরাহ ৪ ওভারে ২৫ রানে ৩ উইকেট নেন।

ফিল্ডিংয়ে নেমে ক্যাচ মিস ও রিভিউয়ের সুযোগ হাতছাড়া করে দলের নক আউট পর্বে যাওয়া নিজ হাতে নস্যাৎ করেন স্বয়ং অধিনায়ক পান্ট। ইশান কিশানের হাফ সেঞ্চুরি ছুই ছুই ইনিংস ও টিম ডেভিডের মার-কুটে ব্যাটিংয়ে ৫ বল হাতে রেখে জয় পেয়ে যায় মুম্বাই।

ইশান ৪৮ ও ডেওয়াল্ড ব্রেভিস ৩৭ রান করেন। ডেভিড মাত্র ১১ বলে ২ চার ও ৪ ছয়ে ৩৪ রান করেন।

দিল্লির পক্ষে শারদুল ঠাকুর ও আনরিখ নরকিয়া ২টি করে উইকেট পান।

ম্যাচ সেরা হয়েছেন জাসপ্রীত বুমরাহ।

সংক্ষিপ্ত স্কোরঃ

দিল্লি ক্যাপিটালসঃ ১৫৯/৭ (২০), পৃথ্বী ২৪, ওয়ার্নার ৫, মার্শ ০, পান্ট ৩৯, সরফরাজ ১০, পাওয়েল ৪৩, আক্সার ১৯*, শারদুল ৪, কুলদ্বীপ ১*; স্যামস ৪-০-৩০-১, বুমরাহ ৪-০-২৫-৩, রমনদ্বীপ ২-০-২৯-২, মারকান্ডে ৪-০-২৬-১

মুম্বাই ইন্ডিয়ান্সঃ ১৬০/৫ (১৯.১), রোহিত ২, ইশান ৪৮, ব্রেভিস ৩৭, তিলক ২১, ডেভিড ৩৪, রমনদ্বীপ ১৩*, স্যামস ০*; নরকিয়া ৪-০-৩৭-২, শারদুল ৩-০-৩২-২, কুলদ্বীপ ৪-০-৩৩-১

ফলাফলঃ মুম্বাই ইন্ডিয়ান্স ৫ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ জাসপ্রীত বুমরাহ (মুম্বাই ইন্ডিয়ান্স)।

৯৭ ডেস্ক

Read Previous

ঢাকা টেস্টে নাইমের স্থলাভিষিক্ত হচ্ছেন মোসাদ্দেক

Read Next

সিঙ্গাপুর জাতীয় দলে হেড কোচের ভূমিকায় সালমান বাট

Total
0
Share